১০ হাজার টাকার কমে Realme, Samsung, Tecno, Poco-র সেরা ফোনগুলির তালিকা দেখে নিন

আকাশবার্তা অনলাইন ডেস্ক: আপনি কি বাজেট ফ্রেন্ডলি দুর্দান্ত ক্যামেরার ফোন খুঁজছেন? তাহলে এই প্রতিবেদন আপনার জন্যই। বর্তমানে প্রযুক্তির উন্নতির জন্য বহু দুর্দান্ত ফিচারের ফোন আপনি পেয়ে যাবেন একদম সস্তায়। মাত্র ১০ হাজার টাকার আশেপাশে এই ফোন আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন ‌। যেখানে পাঁচটি ক্যামেরা সহ আপনি এই বাজেট ফ্রেন্ডলি ফোন কিনতে পারবেন। এই প্রতিবেদনে আপনাকে জানাব এমন ছয়টি ফোনের কথা যা আপনার কল্পনার বাইরে। চলুন দেখে নেওয়া যাক ফোনের ফিচারসহ দাম।

১. Samsung Galaxy F12 :স্যামসং এর এই ফোন ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। যার স্ক্রিন অ্যাসপেক্ট রেশিও রয়েছে ২০:৯ । এই ফোন পরিচালিত হয় অ্যান্ড্রয়েড ১১ সিস্টেমে এবং এতে প্রসেসর হিসেবে রয়েছে অক্টাকোর ৮৫০। এই ফোনে প্রাইমারি ক্যামেরা রয়েছে ৪৮ এমপি এবং ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৮ এমপি। এছাড়া এতে রয়েছে ৬০০০ mAh ব্যাটারি। এই ফোনের ৪ জিবি ram এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পরবে ৯,৪৯৯ টাকা।

২. Poco M2:এই ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এতেও অ্যাসপেক্ট রেশিও রয়েছে ২০:৯.। এতে প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে মিডিয়াটেক অক্টা কোর হোলিও জি ৮০ প্রসেসর। এবং অ্যান্ড্রয়েড ভিত্তিক এমআইইউআই ১২ সিস্টেমে রান করে এই ফোন। এতে রিয়ার ক্যামেরা রয়েছে ১৩ এমপি+ ৮ এমপি+ ৫ এমপি +২ এমপি। এছাড়াও আপনি ফ্রন্ট ক্যামেরা পাবেন ৮ এমপি। এতে রয়েছে ৫০০০ mAh ব্যাটারি।এই ফোনের ৪ জিবি ram এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট আপনি ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন ৯৯৯৯ টাকায়।

৩. Realme C15:এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এরও স্ক্রিন অ্যাসপেক্ট রেশিও ২০:৯ । এতে প্রসেসর রয়েছে অক্টা কোর মিডিয়াটেক হোলিও জি35। এতে রিয়ার ক্যামেরা রয়েছে ১৩ এমপি + ৮ এমপি+ ২ এমপি+ ২এমপি। এছাড়াও এই ফোনে রয়েছে ৬০০০ mAh শক্তিশালী ব্যাটারি। যা ফাস্ট চার্জিং সাপোর্ট করে।এই ফোনের ৩ জিবি ram এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট আপনি কিনতে পারবেন ৯৯৯৯ টাকায়।

৪. Samsung Galaxy M12:আপনি এই ফোনেও পাবেন ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এতে রয়েছে ২.০ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা কোর এক্সিনস ৮৫০ প্রসেসর। গেমিং এর জন্য এবং ফটো তোলার জন্য একদম পারফেক্ট ফোন এটি। এই ফোনে রিয়ার ক্যামেরা হিসেবে আপনি পাবেন ৪৮ এমপি প্রাইমারি ক্যামেরা, ৫ এমপি আল্ট্রা ওয়াইড লেন্স, ২এমপি ম্যাক্রো লেন্স এবং ২ এমপি ডেপথ সেন্সর। পাশাপাশি আপনি এই ফোনে ৮ এমপি ফ্রন্ট ক্যামেরা পাবেন। সাথে পাবেন ৬০০০ mAh ব্যাটারি যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।ই ফোনের ৪ জিবি ram এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট আপনি বাড়ি আনতে পারবেন মাত্র ৯৪৯৯ টাকায়।

৫. Motorola Moto G10 Power:এই স্মার্টফোনে রয়েছে ৬.৫১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনেও আপনি অ্যাসপেক্ট রেশিও পাবেন ২০:৯ । এতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ এবং প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ‌। এতে ক্যামেরা হিসেবে ৪৮ এমপি প্রাইমারি সেন্সর ছাড়াও রয়েছে আরও বিভিন্ন সেন্সর এবং এই ফোনে ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৮ এমপি। পাশাপাশি থাকবে ৬০০০ mAh ব্যাটারি যা ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।এই দারুণ ফোনটির ৪ জিবি ram এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট আপনি কিনতে পারবেন মাত্র ৯৯৯৯ টাকায়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button