অবাক ঘটনা! সালমান খানের সঙ্গে অবিকল মানুষের কণ্ঠে কথা বলে সকলকে চমকে দিলো ছোট্ট তোতা পাখিটি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বয়স 55 বছর পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত কমেনি শরীরের জেল্লা ।তার পাশাপাশি প্রতিনিয়ত বেড়েই চলেছে তার অনুরাগীর সংখ্যা ।তবে কখনো কি শুনেছেন যে কোন একটি তারকা’র ভক্ত হতে পারে একটি টিয়া পাখি ?আমিও শুনিনি ।কারণ সাধারণত আমরা জানি যে মানুষের মতন কোনো বিচার করার ক্ষমতা বা বুদ্ধির কোন পশু পাখির থেকে থাকেনা ।

তাদের অনুভূতি আবেগ বা বোধবুদ্ধি সম্পূর্ণ আলাদা হয় । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে সেটি দেখে রীতিমতো অবাক হয়েছে সালমান খানের বাকি অনুরাগীরা।দীর্ঘদিন ধরে বলিউডে রাজ করে চলেছে এই সালমান খান। একাধিক ছবিতে অভিনয় করে নিজের পরিচয় স্বর্ণাক্ষরে লিখে গেছেন তিনি ।

শুধুমাত্র অভিনয় জগত নয় তার পাশাপাশি বিভিন্ন রিয়েলিটি শোয়ের সঞ্চালকের তিনি । সব থেকে বড় খবর হলো যে তিনি বিগবসের সঞ্চালক । বিগ বস কি ধরনের রিয়েলিটি শো সেটি আমরা প্রত্যেকে জানি। এবার সেই বিগবসে প্রমো শুটিং করতে গিয়ে ভাইরাল হলেন অভিনেতা তবে একা নয় তার সাথে সাথে ভাইরাল হলো একটি পাখি ও।

কি ভাবছেন পাখি কিভাবে ভাইরাল হতে পারে তাও আবার সালমান খানের সাথে? জানাবো আজকের এই প্রতিবেদনে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। সেখানে দেখা যাচ্ছে যে বিগবসে প্রমোশন নিয়ে একটি ছোট্ট ভিডিও করেছেন সালমান খান । সেখানে তুলে ধরেছেন বিগবস সম্পর্কে যাবতীয় তথ্য এবং তার সাথে সাথে সে তথ্যগু-লি তুলে ধরতে সাহায্য করেছে সেখানে উপস্থিত থাকে একটি টিয়া পাখি ।

অবিকল মানুষের মতন কথা বলতে পারে সে । সে টিয়া পাখিটির নাম রাধে । সেই প্রেস কনফারেন্সে সালমান খান সেই টিয়া পাখিটিকে কিছু প্রশ্ন করে । যার যথাযথ উত্তর দিয়েছে সেই পাখিটি। এবং সেই পাখিটির এরকম কান্ড-কারখানা মনে ধরেছে সকলের। তাই ভিডিও ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button