অবাক কান্ড! চালক ছাড়াই হাইরোডের ওপরে দারুন স্পিডে ছুটছে বাইক! তুমুল বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিভা আত্মপ্রকাশের পথ নিজেই খুঁজে নেয় বলাবাহুল্য বর্তমান যুগে প্রতিভা শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেকে আত্মপ্রকাশ করে থাকে। কারণ এই যুগে সোশ্যাল মিডিয়া হলে এমন এক ধরনের হাতিয়া যার মাধ্যমে আপনি পৌঁছে যেতে পারেন পৃথিবীর যেকোন মানুষের কাছে । নিজের প্রতিভাকে তুলে ধরতে পারেন বিশ্ব দরবারে। এ ঘটনা প্রমাণ আমরা এর আগেও দেখেছি আর ভবিষ্যতেও থাকব এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

আমরা যত সভ্যতার হাত ধরে এগিয়ে যাব ততই আমাদের দৈনন্দিন জীবনের নিত্য সঙ্গী হয়ে উঠবে এই সোশ্যাল মিডিয়া। এই ঘটনার কোনো দ্বিমত নেই । কারণ বর্তমান যুগে যে হারে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা বাড়ছে তাতে আগামী দিনে সোশ্যাল মিডিয়ায় হতে চলেছে যোগাযোগ স্থাপনে একমাত্র অন্যতম পথ। তার পাশাপাশি নিজের প্রতিভাকে তুলে ধরার আলাদা মুক্ত মঞ্চ হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া।

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা বাইক নিয়ে বিভিন্ন কারসাজি করতে পারে যাকে সামাজিক মাধ্যমে বা সামাজিক ভাষায় আমরা বাইক স্টান্ট বলে থাকি ।এটি করতে রীতিমত সাহসিকতার প্রয়োজন পড়ে। তার পাশাপাশি প্রয়োজন পড়ে অভিজ্ঞতার ।কারণ বিনা অভিজ্ঞতায় আপনি এমন টা করতে গেলে বড়োসড়ো বিপদের সম্মুখীন হতে পারেন ।কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি দেখে রীতিমতো চক্ষুচড়কগাছ সকলের। ফাঁকা রাস্তায় প্রকাশ্যে ছুটে চলেছে চালকহীন বাইক।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে রাস্তা দিয়ে ছুটে চলেছে মোটরবাইক। ওই বাইকে রয়েছেন একজন আরোহী। তবে আশ্চর্যের বিষয় বাইকে কোন চালক নেই…কি অবাক হচ্ছেন তো!! আসলে বাইকের চালক আর আরোহী একই ব্যক্তি। বাইকের পিছনের সিটে বসে দিব‍্যি হ‍্যান্ডেলে বা ক্লাচে হাত ছাড়াই ভারসাম্য বজায় রেখে বাইক চালিয়েছেন।দেখলে মনে হবে সামনে বসে হয়তো অদৃশ্য কোনো এক শক্তি বাইক চালাচ্ছে আর তিনি পিছনে বসে আছেন। ইতিমধ্যে ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button