রূপে-গুণে যেকোনো টলিউড অভিনেত্রীকে হার মানাবেন সুপারস্টার জিৎ এর স্ত্রী!

নিজস্ব প্রতিবেদন :- কালীঘাটের বস্তি এলাকা থেকে উঠে এসে মুম্বাই রাজ করা বাস্তবচিত্রের নাম হলো অভিনেতা জিৎ। সাথী সিনেমার মাধ্যমে তিনি অভিনয় জগতে পদার্পণ করে। তারপরে একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন। সাত পাকে বাঁধা এবং নাটের গুরু সিনেমার মাধ্যমে তার সাথে পরিচয় হয় কোয়েল মল্লিকের। প্রথমে নাটের গুরু সিনেমা তে কোয়েল মল্লিকের প্রেমে পড়ে যায় অভিনেতা জিত।

তার পাশাপাশি সাত পাকে বাঁধা সিনেমা দেব কোয়েল মল্লিক ও জিৎ এর প্রেমে পড়ে যায়। কিন্তু সেই সময় তাদের সম্পর্কে বাঁধা হয়ে আসে তার বাবা রঞ্জিত মল্লিক। কোয়েল মল্লিকের না পেয়ে ২০১১ সালে মোহনা রাতলানি বলে একজনকে বিয়ে করেন অভিনেতা জিৎ।অবাঙালি এক পরিবারে জন্মগ্রহণ করলেও বাংলা এবং বাঙালি সংস্কৃতি কে নিজের রক্তে রপ্ত করে নিয়েছিলেন এই জিৎ।

বাংলা সিনেমায় অভিনয় করতে তার বরাবরই ভাল লাগে এবং সিনেমা গুলো দেখলে আপনি বুঝতে পারবেন যেতে অত্যন্ত আনন্দ এবং হাসিখুশি ভাবে সিনেমা গুলো করে সে। কিন্তু জিৎ এর স্ত্রী সম্পর্কে অনেকেই অনেক ধরনের মন্তব্য করেন, জানতে চান বিস্তারিতভাবে। ইতিমধ্যে তেমন কোনো তথ্য পাওয়া সম্ভব হয়নি তবে আজকের প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করব জিতের স্ত্রীর বিস্তারিত তথ্য। তারা একে অপরকে বিয়ে করে ২০১১ সালে।

তার নাম মোহনা। পেশায় একজন স্কুল শিক্ষিকা। বাড়িতে একা হাতে সমস্তকিছু সামলান। তবেই স্কুলে যান তিনি। ভীষণ সংসারি তিনি। তার পাশাপাশি ২০১২ সালে তাদের কোল আলো করে আসে তাদের ছোট্ট কন্যা সন্তান নবন্য। সেই ছোট্ট মেয়ের সাথে মাঝেমধ্যেই ভাইরাল হতে দেখা যায় অভিনেতা জিৎ এর স্ত্রী কে ।কিছুদিন আগেই গিয়েছে জিৎ এবং মোহনার ১০ বছরের বিবাহ বার্ষিকী। নিজেদের বিবাহ বার্ষিকী বিভিন্ন মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেতা। বিয়ের ১০ বছর কেটে গেলেও জিৎ এবং মোহনার মধ্যে যে প্রথম দিনের মতন ভালোবাসা রয়েছে তা বেশ বোঝা যায় তাদের দুজনকে একসাথে দেখলে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button