হটাৎ পুকুরে এলো বড় প্র-কা’ন্ড মাছ, দারুণ কায়দায় ‘ট্যাটু’ দিয়ে মাছকে ধরলেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিভাকে সবার সামনে তুলে ধরা হয় এমনটা আমরা প্রত্যেকে জানি ।তবে শুধুমাত্র নাচ বা গান উঠে আসে এমন কিন্তু নয় ।তার পাশাপাশি মাছ ধরা, জাল ফেলা ইত্যাদি ঘটনাগুলো মাঝেমধ্যে উঠে আসে খবরের শিরোনামে ।।ঠিক তেমনি এবার খবরের শিরোনামে একটি গ্রামের যুবক ।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ভাবে শ-কা-রর গল্প দেখেছি বা শুনেছি ।গ্রাম গঞ্জের মানুষরা কিভাবে মাছ বা অন্য কোন পশুপাখি শি-কার করে তার বিবরণ আমরা জেনেছি বিভিন্ন ভিডিওর মাধ্যমে ।তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি একদমই আলাদা ।কারণ এখানে অবলম্বন করা হয়েছে এমন একটি পদ্ধতি যা অত্যন্ত ভয়-ঙ্কর তার পাশাপাশি বিপ-দজ-নক ।

যেহেতু আমরা অর্থাৎ বাঙালিরা মাছ খেতে ভালোবাসি তাই মাছের চাহিদা যোগান দেওয়ার জন্য প্রতিনিয়ত বাড়ছে তার জনপ্রিয়তা ।। কিন্তু আপনারা যদি কোনদিন গ্রামের দিকে যান তাহলে দেখবেন যে সেখানকার মানুষেরা কিভাবে নিজেদের বুদ্ধিকে কাজে লাগিয়ে মাছ ধরে ।কখনো কখনো আবার প্রয়োজন হয়না জালের ও।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে গ্রামের দুই যুবক এবং একটি বাচ্চা কাঠের তীর ধ-নুক বানিয়েছে এবং সেই তীরের মুখে লাগিয়ে রেখেছে ছুঁচালো কিছু অংশ যার দ্বারা মাছকে আ-ক্র-মণ করা যেতে পারে ।অপরদিকে সেই যুবকের হাতে রয়েছে এমন একটি যন্ত্র ।

যা অত্যন্ত ভয়-ঙ্কর ও বিপ-দজনক । একটি বড় মোটা বাঁশের লাঠি অগ্রপ্রান্ত জুড়ে দিয়েছে বেশকিছু ধারালো অ-স্ত্র । এরপর যদি কোন মাছের ওপর সেটি নিক্ষেপ করা হয় তাহলে অনায়াসে সে মাছটি সেখানে আটকা পড়ে যায় এবং ভিডিওতে ঠিক তেমনি দেখানো হয়েছে । অর্থাৎ সেই সমস্ত যন্ত্রপাতির ব্যবহার করে কিভাবে মাছ ধরতে তারা অনায়াসে । ইতিমধ্যে ভিডিওটি পছন্দ হয়েছে অনেকের এসেছে অনেক মন্তব্য।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button