স্টেট ব্যাংকের অ্যাকাউন্টে আজব সমস্যা, ঢুকছে আচমকা টাকা

আকাশবার্তা অনলাইন ডেস্ক: কথায় আছে মানুষের ভাগ্য থাকলে সেই সময় জীবনে সব অবিশ্বাস্য ঘটনা ঘটে যাওয়াও সম্ভব। তেমনি এক ঘটনার সাক্ষী পশ্চিম মেদিনীপুরের এক হতদরিদ্র পরিবার। নুন আনতে তাদের পান্তা ফোরায়। হাতের সম্বল বলতে মাত্র হাজার পাঁচেক টাকা। তার থেকে বেশি কিছু নেই এই মন্ডল পরিবারের। তবে হঠাৎই ঘটল অবিশ্বাস্য ঘটনা। যা শুনলে আপনিও আকাশ থেকে পরবেন।

যুবকের অ্যাকাউন্টে জমা পরল দশ কোটি টাকা: অবিশ্বাস্য ঘটনা! এসবিআই অ্যাকাউন্টে সম্বল বলতে রয়েছে মাত্র ৫ হাজার টাকা। হঠাৎই ব্যাংক থেকে মেসেজ, আপনার অ্যাকাউন্টে জমা পরেছে ১০ কোটি টাকা। মেসেজ দেখে চক্ষু চড়কগাছ মন্ডল পরিবারের। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গরবেতা থানার চন্দ্রকণা রোড এলাকার বাসিন্দা শান্তনু মন্ডলের সঙ্গে। গত ৬ নভেম্বর তিনি মেসেজ পেয়েছেন তার অ্যাকাউন্টে ১০ কোটি টাকা জমা পরেছে।

কিন্তু কোথা থেকে এল এই টাকা! তা নিয়ে কিছূই জানাতে পারেনি এই যুবক। পাশাপাশি এই টাকা জমা পরার মেসেজ পাওয়ার কিছুক্ষনের মধ্যে তিনি আরো একটি মেসেজ পেয়েছেন। এবারের মেসেজ রিজার্ভ ব্যাংক অব ইন্ডিয়ার তরফ থেকে। এই মেসেজে জানান হয়েছে তার অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে। ফলে নিজের সম্বল ৫,০০০ টাকাও তুলতে পারছেন না তিনি। ফলে ভীত সন্ত্রস্ত গোটা পরিবার।

শান্তনু মন্ডল এবং ব্যাংক কর্তৃপক্ষের প্রতিক্রিয়া: পশ্চিম মেদিনীপুরের যুবক শান্তনু মন্ডল গোটা ঘটনায় যথেষ্ট ভীত সন্ত্রস্ত হয়ে পরেছেন । নিজের অ্যাকাউন্ট থেকে কোনো কাজ করতে না পারায় তার ভয় তাকে আরও চেপে ধরেছে। পাশাপাশি চিন্তার ভাজ দেখা গিয়েছে মন্ডল পরিবারের প্রতিটি সদস্যের মধ্যেই।

এই ঘটনায় চন্দ্রকণা রোড পুলিশ বিটহাউসে অভিযোগ দায়ের করেছেন শান্তনু মন্ডল।দামোদরপুর এসবিআই ব্রাঞ্চের ম্যানেজার অভিষেক টুডু এই গোটা ঘটনা জিজ্ঞাসাবাদে সংবাদ মাধ্যমের সামনে কোনোরকম মুখ খোলেন নি। তবে কেন এই ঘটনা ঘটল , কোথা থেকে এত টাকা যুবকের অ্যাকাউন্টে জমা পরল সমস্ত কিছু নিয়েই তদন্ত চলছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button