Stock Investment : ১ বছরে ১৪৮৫০% রিটার্ন, এই কোম্পানিতে ইনভেস্ট করলে আপনার টাকা ১ বছরে দ্বিগুনের বেশি

আকাশবার্তা অনলাইন ডেস্ক: আপনি যদি কোথাও বিনিয়োগ করে প্রচুর মুনাফা অর্জন করতে চান সেক্ষেত্রে আপনি অবশ্যই শেয়ার মার্কেটে বিনিয়োগ করতে পারেন। যেখানে এমন কিছু স্টক রয়েছে যাতে বিনিয়োগ করলে আপনি প্রচুর মুনাফা পেতে পারেন। এই স্টকগুলি বর্তমানে প্রচুর শতাংশ রিটার্ন দিচ্ছে এবং অতীতেও দিয়েছে।

মাত্র ২৫ টাকারও কম শেয়ার নিয়ে আপনি রাতারাতি বড়লোক হয়ে যেতে পারেন। এই পেনি স্টকে বিনিয়োগ যথেষ্ট সস্তা এবং লাভজনক। আজ‌ এই প্রতিবেদনে আপনাদের জানাব এমন তিনটি স্টকের কথা যেখানে বিনিয়োগ করলে আপনি প্রচুর টাকা আয় করতে পারবেন।

১. ফ্লমিক গ্লোবাল লজিস্টিক: এই শেয়ার যদি আপনি কিনে থাকেন তাহলে আপনি যথেষ্ট লাভবান হবেন। গত এক বছরে এই স্টক থেকে রিটার্ন পাওয়া গেছে ১৪,৮৫০ শতাংশ। বিগত ১ বছরে এই স্টকে ১ টাকার মূল্য বেড়ে দাঁড়িয়েছে ১৬৭.৪৫ টাকায়।

এর মার্কেট ক্যাপ রয়েছে ১২০ কোটি টাকা।এই স্টক সাধারণত আইএটিএ নিয়ন্ত্রনাধীন একটি এয়ারফ্রেট সার্ভিস প্রোভাইডার সংস্থা। পাশাপাশি এই সংস্থা রেল ও অন্যান্য মাধ্যমেও পণ্য পরিবহন করে থাকে।

২. গোপালা পলিপ্ল্যাস্ট লিমিটেড: এই সংস্থা গত এক বছরে রিটার্ন দিয়েছে ১০,৯০৩ শতাংশ। গত এক বছরে এই শেয়ারের ৫ টাকা বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ৬২৯.৪ টাকায়। ফলে আপনি এই শেয়ারে বিনিয়োগ করে থাকলে প্রচুর লাভবান হয়েছেন বা ভবিষ্যতে হতে পারেন।

৩. এক্সপ্রো ইন্ডিয়া: এই শেয়ার বৃদ্ধি পেয়েছে ৩১৪৫.৫৪ শতাংশ হারে। গত ১ বছরে এর ক্লোজিং প্রাইস রয়েছে ৬৯১.৩ টাকা। এটি বিড়লা গ্রুপের অন্যতম একটি সংস্থা। ভবিষ্যতে ইলেকট্রিক যানবাহনের ব্যাপক চাহিদা তৈরি হবে বলেই মনে করা হচ্ছে, ফলে ভবিষ্যতে এই সংস্থা থেকে আরও বেশি রিটার্ন পাওয়া যাবে বলেই মনে করছে বিশেষজ্ঞরা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button