কেবল অ-ন্ত’র্বা’সে হাঁটার স্টেপে স্টেপে সম্পূর্ণ দেখা যাচ্ছে স্ত-ন, রাস্তায় বেরিয়ে বে-কা’য়দায় পড়লেন জনপ্রিয় অভিনেত্রী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:বলিউড তারকারা সব সময়েই নিজেদের কর্মকাণ্ডের জেরে চর্চায় থাকেন। কখনো তাদের পেশাগত জীবনকে নিয়ে আবার কখনো বা তাদের ব্যক্তিগত জীবনকে নিয়ে চর্চা হয়ে থাকে অনুরাগীদের মধ্যে। আজকের এই বিশেষ প্রতিবেদনটিতে আমরা আলোচনা করব বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ এর কথা।

যদিও বর্তমানে অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে সরিয়ে রেখেছেন নিজেকে এই অভিনেত্রী। কিন্তু মাঝে মাঝেই তিনি সংবাদ শিরোনামে এসে থাকেন।বর্তমানে সাধারণ মানুষের সাথে তারকাদের সংযোগ বজায় রাখার জন্য একটি অন্যতম প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া।প্রতিদিন এখানে নানান ধরনের ছবি এবং ভিডিওর মাধ্যমে অনুরাগীদের সাথে নিজেদের ব্যক্তিগত এবং পারিবারিক জীবনের শেয়ার করে নেন সেলিব্রেটিরা। ইলিয়ানা ডি‘ক্রুজও এই ক্ষেত্রে একেবারেই ব্যতিক্রম নন। সম্প্রতি তার একটি ভাইরাল ভিডিও নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে।

প্রসঙ্গত বর্তমানে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত থাকেন অভিনেত্রী। তাই ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে কোন উৎসব উপলক্ষে নিকটবর্তী শোরুমে কিছু কিনতে এসেছিলেন তিনি। কিন্তু সেখানে রীতিমতো হ-ট লুকে দেখা যায় তাকে। অ-ন্ত-র্বাসে-র ওপর একটি হালকা হলুদ রঙের শ্রাগ পড়েই সকলের সামনে উপস্থিত হয়েছেন তিনি। যা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

পর্দার জগত থেকে দূরে থাকলেও এখনও নিয়মিত শরীর চর্চা করেন এই অভিনেত্রী। শুধুমাত্র তাই নয়, নিয়মিত ফটোশুটেও অংশগ্রহণ করতে দেখা যায় তাকে। তাই একেবারেই এই লুকে দেখে তাকে বোঝা যাচ্ছে না তিনি অভিনয় জগত প্রায় ছেড়ে দিয়েছেন।

ভিডিওটি কোথাকার তা জানা না গেলেও প্রায় বছর খানেক আগের ভিডিও। কিছুদিন আগেই অনুরাগীদের দৌলতে এটি নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে।প্রসঙ্গত ২০১২ সালে ইলিয়ানা ডি‘ক্রুজ অনুরাগ বসুর বর্ফী-এর মাধ্যমে বলিউডে অভিষেক করেছিলেন।এরপর একের পর এক সুপারহিট চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে।

এর মধ্যে রয়েছে ম্যা তেরা হিরো, রুস্তম,রেইড প্রভৃতি চলচ্চিত্র।তবে বলিউডের তুলনায় বেশিরভাগ দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে।বলিউডে ইলিয়ানা ডি’ক্রুজকে শেষ দেখা গিয়েছিল কুকি গুলাটির ছবি The Big Bull-এ। সম্প্রতি নিজের অভিনয় জীবন সম্পর্কে একটি ব্যক্তিগত সাক্ষাৎকারে ইলিয়ানা জানিয়েছিলেন,”আমার মনে হয় আমি নিজের সম্পর্কে খুব একটা নিশ্চিত ছিলাম না।

ভুল করে ফেলব এমনটাই বার বার মনে হত। কোনও একটা ভুল ছবি আমার বলিউডের কেরিয়ার নষ্ট করে দিতে পারে এই আ-শ-ঙ্কায় ভুগছিলাম। একই সঙ্গে দক্ষিণে যে ভাবে আমার ব্যস্ততা বাড়ছিল, সেই মুহূর্তে বলিউড নিয়ে সিরিয়াসলি কিছু ভাবিনি। শুধু কাজ করে গেছি। দক্ষিণে অসংখ্য ছবি করেছি। বহু ছবি যেমন বক্স অফিসে হিট হয়েছে, তেমনই আবার বহু ছবি মুখ থুবড়েও পড়েছে। কিন্তু এই রিস্কটা বলিউডে আমি নিতে চাইছিলাম না। এখানে কোনও ছবি মুখ থুবড়ে পড়তে পারে এই আ-শঙ্কা থেকেই কিছুটা দূরে থাকছিলাম”।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button