কল্যাণী স্টেশনে বসে চক দিয়ে একমনে দেওয়ালে ছবি আঁকছে যুবক! দেখতে দেখতে জমে গেল প্রচুর ভিড়!

আকাশবার্তা অনলাইন ডেস্ক: বর্তমান সময়ে যেমন সোশ্যাল মিডিয়ার অপব্যবহার রয়েছে ঠিক একইভাবে রয়েছে এর বেশ কিছু ভাল দিকও। মানুষের মধ্যে সুপ্ত প্রতিভা প্রকাশের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বিশেষ করে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব এমন এক প্ল্যাটফর্মে পরিণত হয়েছে যেখানে প্রত্যেকেই নিজের পরিচয় বানাতে তৎপর। এবং আপনার মধ্যে যদি কোনো প্রতিভা থেকে থাকে এবং আপনি ধৈর্য্য ধরে সেই প্রতিভার প্রকাশ দিনের পর দিন আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করতে থাকেন তবে একদিন না একদিন আপনি আপনার পরিশ্রমের ফল অবশ্যই পাবেন।উদাহরণ হিসেবে আমরা রানু মন্ডলের কথা বলতেই পারি। তার গান‌ প্রথম ভাইরাল হয়েছিল ফেসবুক প্ল্যাটফর্মে। এবং তারপর তিনি পৌছে গিয়েছিলেন সাফল্যের শিখরে। এমনকি হিমেশের সঙ্গে “তেরি মেরি, মেরি তেরি” গানে কন্ঠ দিয়েছেন তিনি।

চক দিয়ে আঁকলেন দুর্দান্ত ছবি:সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি আঁকার ভিডিও। যেখানে দেখা যাচ্ছে , এক তরুণ যুবক শুধুমাত্র সাদা চক দিয়েই লোকাল ট্রেনের গায়ে আঁকছেন দারুণ দারুণ ছবি। এই আঁকার ভিডিও তোলা হয়েছে কল্যাণী স্টেশন থেকে। যেখানে শুধুমাত্র চক দিয়েই মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই ছেলেটিকে এঁকে ফেলতে দেখা গিয়েছে ভগবান শ্রীকৃষ্ণ এবং নেতাজী সুভাষ চন্দ্র বসুর ছবি। সাথে এই যুবক নেতাজীর ছবির ওপর লিখেছেন “Give me blood , I’ll give you freedom.” ।

এই ভিডিও করেছেন ঐশিকি সেন নামক এক তরুণী এবং তারপর তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।আর এই ভিডিওতে যেমন লাইক পরেছে তেমনি ভর্তি হয়েছে কমেন্ট বক্স। “বিউটিফুল” , “অসাধারণ” ইত্যাদি নানান কমেন্ট জমা হয়েছে সেখানে। পাশাপাশি ভিডিওটি করার সময়ও অনেককেই বলতে শোনা যায় “হি ইজ সো ট্যালেন্টেড।” ইত্যাদি নানান প্রশংসাসূচক বাক্য।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button