বাড়িতে লাল রঙের টিশার্ট পরে বসে দারুন সুরে ‘মেনিকে মাগে হিথে’ গান গেয়ে সকলকে তাকে লাগিয়ে দিলেন রানু মন্ডল! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বেশ কিছুদিন আগে ভাইরাল হয়েছিল সিংহলি ভাষার একটি গান যার নাম মানিকে মাগে হিতে । বড় বড় সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষেরা এই গানের সাথে বিভিন্ন ধরনেরক্রিয়া-কলাপ করে ভাইরাল হওয়ার চেষ্টা করেছে । কেউ এই গানের সাথে নেচেছে কেউ আবার নতুন অঙ্গীকারে গানটিকে প্রকাশ করার চেষ্টা করেছেন ।

সবাই কিন্তু দখল করেছে খবরের শিরোনাম কারন আসল গানটি এতটাই পরিমাণে ভাইরাল হয়েছিল যে সময়ের সাথে সাথে সেটি মোটেও ফিকে হয়ে যায়নি । বরং হয়নি এখনো । কিন্তু মানুষ অপেক্ষা করছিল কবে রানু মন্ডল সেই গানটি গাইবেন ।।অবশেষে সেই ইচ্ছা পূরণ হয়ে গেছে সকলের।

রানাঘাটের স্টেশনে গান গাইতেন তিনি হঠাৎই একদিন তার গান রেকর্ড করে সোশ্যাল মাধ্যমে শেয়ার করেন এক সমাজসেবক যার নাম অতীন্দ্র । তারপর থেকে সে ভিডিওটি অত্যন্ত ভাইরাল হয়ে যায় ।এবং জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছে যায় । তার ভাইরালে প্রভাব এতটাই বেশি ছিলো যে গোটা বলিউড অব্দি পৌঁছে গিয়েছিল তার খবর । তাই বিখ্যাত গায়ক হিমেশ রেশমিয়া তাকে বলিউডে গান গাওয়ার জন্য সুযোগ দেন সেই সূত্রে তিনি গিয়েছিলেন তেরি মেরি গানটি যেটা তৎকালীন সময়ে পাড়ার পুজো মণ্ডপ থেকে শুরু করে জন্মদিনের পার্টি সবেতেই ব্যাপক পরিমাণে শুনতে পাওয়া যাচ্ছিল। কিন্তু এরা নিজেদের জন্য আবার হারিয়ে গেছে ।

এমনটা মনে করা হয় যে রানু মন্ডল যেহেতু না চাইতে অনেক কিছু জিনিস অর্থাৎ নাম খ্যাতি টাকাপয়সা জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলো তাই তার শরীরের মধ্যে জন্মেছিলো বিপুল পরিমাণে অহংকার । এবং এই অহংকার জন্য তিনি তার অনুরাগীদের সাথে এবং সাংবাদিকদের সাথে দুর্ব্যবহার করতে শুরু করে । যার ফলে সাধারণ মানুষ তাকে আবার অপছন্দ করতে শুরু করে ।সেই সূত্রে তিনি আবার ফিরে যান রানাঘাট স্টেশন চত্বরে নিজের বাড়িতে । লকডাউন এর সময় তার অবস্থা ভীষণ খারাপ হয়ে গেছিলো তা আমরা প্রত্যেকে জানি ।

বিভিন্ন সময় বিভিন্ন ধরনের কর্মকাণ্ড করে রীতিমতো হাসির খোরাক হয়ে ওঠে রানু মন্ডল মাঝেমধ্যে । তবে এবার তিনি প্রশংসা পত্র হলেন । কারণ নিজের বাড়িতেই সিংহলি ভাষা সেই গানটি অর্থাৎ মানিকে মাগে হিতে গানটি পরিবেশন করলেন তিনি ক্যামেরার সামনে । যা রীতিমতো মন্ত্রমুগ্ধ সেখানে উপস্থিত থাকা ইউটিউবার । এমনকি নেট দুনিয়া সকলেই । সকলেই প্রশংসা করেছে । ইতিমধ্যে গানটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেক মন্তব্য ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button