নিঃশব্দে মুরগির খাঁচায় ঢুকে পাঁচ-পাঁচটি মুরগিকে মেরে ফেললো বিশাল বড় কোবরা সাপ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-শহরের সাপের কামড়ের ঘটনা কেমনভাবে পরিলক্ষিত না হলেও গ্রামাঞ্চলে কিন্তু এ ধরনের ঘটনা একাধিকবার দেখা গেছে। সাপের কামড়ে মৃত্যু ঘটেছে বহু মানুষের ।কিন্তু তার পাশাপাশি মানুষ সিদ্ধান্ত নিতে অনেকটা দেরি করে দেয়। আগেকার যুগে কোন মানুষকে সাপে কামড়ালে হাসপাতালে নিয়ে যাওয়ার পরিবর্তে তাকে নিয়ে যাওয়াতে বিভিন্ন সাধু বাবার কাছে।

কিন্তু ততক্ষণে অনেকটা সময় বেরিয়ে যেত যার ফলে সে ব্যক্তির মৃত্যু হতো । সেই কুসংস্কার থেকে বেরিয়ে আসতে পেরেছে বলেই সংখ্যা কমিয়ে আনা সম্ভব হয়েছেপ্রত্যেকদিন সোশ্যাল মিডিয়ায় আমরা দেখতে পাই বিভিন্ন ধরনের সাপের ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এবার একটি সাপের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ভিডিওটি দেখলে চোখ ছানাবড়া হয়ে যেতে বাধ্য যে কারো। প্রসঙ্গত উল্লেখ্য সাপের সাথে মানুষের দূরত্ব বরাবরই একটু বেশি কারণ সাপকে ভয় পায় না এমন মানুষ পৃথিবীতে পাওয়া মুশকিল একমাত্র একশ্রেণীর মানুষ থাকে যারা সাপকে উদ্ধার করতে সাহায্য করে তাদেরকে আমরা সাপুড়ে বলে থাকে তারা ছাড়া বাকি সকলে কিন্তু সবচেয়ে যথেষ্ট পরিমাণে ভয় পায় সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি জন্য হয়তো প্রস্তুত ছিল না কেউ।

সম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে যে, এক ব্যক্তি সাপ ধরতে গিয়েছেন একটি বাড়িতে।একটি বাড়ির পিছন দিকের আবর্জনা যুক্ত জায়গাতে মাটির তলায় গর্ত করে লুকিয়ে ছিল সেই সাপটি সাপটিকে দেখতে পেয়েছে প্রথমে সেই বাড়ির লোকেরা। তৎক্ষণাৎ তারা খবর দিয়েছে স্থানীয় এক সাপুড়েকে।

সেখানকার জনপ্রিয় স্থানীয় এক সাপুড়ে হলো মির্জা মোঃ আরিফ ।তিনি তার সরঞ্জাম এবং অভিজ্ঞতার মাধ্যমে সেই সব থেকে উদ্ধার করতে সক্ষম হন। এরপর ধীরে ধীরে মাটির ভেতর থেকে সাপটিকে বের করে বাড়ির উঠোনে নিয়ে আসেন। অবশেষে তিনি ওই সাপটিকে বন্দি করে নিয়ে চলে যান। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে এমনই এক দূঃসাহসিক সাপ ধরার ভিডিও।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button