দারুন স্টাইলের চুলে, ফ্রক পড়ে বাড়ির ছাদে জনপ্রিয় গানে নাচলেন শ্যামা ওরফে তিয়াসা রায়, রইল ভিডিও

আকাশবার্তা অনলাইন ডেস্ক: তিয়াশা রায় বাংলা ইন্ডাস্ট্রিতে নাম করা অভিনেত্রী। বর্তমানে তিনি বাংলা ধারাবাহিক “কৃষ্ণকলি”- তে শ্যামার চরিত্রে অভিনয় করছেন। আর তার অভিনয় দক্ষতা তাকে বিশেষ সাফল্য এনে দিয়েছে। কৃষ্ণকলি বর্তমানে জনপ্রিয় বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম জনপ্রিয়। সেখানে এই শ্যামা চরিত্র মানুষের বিশেষ পছন্দের। দীর্ঘ একটি সময় ধরে চলছে এই ধারাবাহিক।

তিয়াশা রায়ের ভাইরাল রিলস: বর্তমানে বিভিন্ন অভিনেতা অভিনেত্রী তাদের দর্শকদের বা ফ্যানদের কাছে নিদেদের উপস্থাপন করার অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। তার মধ্যে ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রত্যেক অভিনেত্রী বা অভিনেতাকেই বিশেষ অ্যাক্টিভ দেখা যায়। ব্যতিক্রম নন তিয়াশাও। তিনিও তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বিভিন্ন ফোটো শুটের ছবি যেমন আপলোড করেন তেমন বিভিন্ন সময় আপলোড করেন বিভিন্ন রিলস।

একাধিক বার পরনে শাড়ি নিয়েও ইনস্টাগ্রাম রিলস বানিয়ে ভাইরাল হয়েছেন অভিনেত্রী।তবে এবার তাকে দেখা গিয়েছে ওয়াস্টার্ন ড্রেসে। সেখানে তিনি নেপালী একটি গানে রিলস বানিয়েছেন। তার পরনে রয়েছে টিয়া রঙের একটি ওয়েস্টার্ন ড্রেস এবং চুল রয়েছে পনি টেইল করা। যা নজর কেড়েছে নেটিজেনদের। খোলা আকাশের নীচে তার টিয়া পোশাকে নাচ বিশেষ মাধুর্য্য অর্জন করেছে। এই রিলসের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “Just for fun” ।

নেটিজেনদের প্রতিক্রিয়া: প্রতিবারের মত এবারও তার ইনস্টাগ্রাম রিলস জনপ্রিয় হয়েছে দর্শক মহলে। একাধিক নেটিজেন তার নাচের প্রশংসার পাশাপাশি তাকে এই পোশাকে যে খুব সুন্দর লাগছে তা বলতেও কোনো অপেক্ষা রাখেননি। তবে এত প্রশংসা বার্তার মাঝেও তাকে ঘিরে‌ থাকে বেশ কিছু জল্পনা।

একাধিক নেটিজেন কমেন্ট করেছেন তার দাম্পত্য জীবন নিয়ে। তিনি তার স্বামী সুবানের সাথে ছবি শেয়ার করেন না কেন? তা নিয়েই প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে। তবে সেসব প্রশ্নের কোনোরকম পাত্তা না দিয়েই নিজের অভিনয় জগৎ নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button