দিদির বিয়েতে উ-দ্দা-ম নাচ শুভশ্রীর, নিজের হাতে পড়িয়ে দিলেন সোনার নেকলেস, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:দিন কয়েক আগেই গত বছরের সেপ্টেম্বর মাসে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। জন্মের পর থেকেই তার পুত্র ইউভান সোশ্যাল মিডিয়ার সেনসেশন হিসেবে পরিচিত। কখনো রাজ-পুত্রের ছবি ভাইরাল করা হয় বলিউডের কোন সেলিব্রেটির ছবি হিসেবে, আবার কখনো কোন ক্রিকেট তারকার সন্তানের ছবি হিসেবে।বলতে গেলে রাজশ্রী জুটির মতো তাদের ছেলেও জনপ্রিয় হয়ে উঠেছে।

সোশ্যাল মিডিয়াতে ভক্ত সংখ্যা কম নয় ইউভানের। মুহুর্তের মধ্যে তার মায়ের শেয়ার করা যেকোনো ছবি ভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। তবে আজকের এই প্রতিবেদনে আমরা শুভশ্রীকে নয় তার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় এর বিবাহ সম্পর্কে জানব। প্রসঙ্গত শুভশ্রীর থেকে প্রায় কয়েক বছরের বড় তার দিদি দেবশ্রী।

প্রথমবার বিবাহ বি-চ্ছে-দের পর ছেলেকে নিয়ে একাই থাকেন তিনি। বর্তমানে দেবশ্রীর ছেলের বয়স ১৮ বছর। ব্যক্তিগত জীবনে তিনি একজন ট্রাভেল এজেন্সির সঙ্গে যুক্ত। এমতাবস্থায় হঠাৎ করেই মাত্র ২৮ দিনের প্রেমের সম্পর্কের জেরে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি।

জানা গিয়েছে দেবশ্রীর নতুন স্বামীর নাম অমিত ভাটিয়া। সাত বছর আগে এক অফিসে কর্মসূত্রে আলাপ হয় অমিত-দেবশ্রীর। সেই সময় থেকে বন্ধুত্ব ছিল দু’জনের।২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি দেবশ্রীকে প্রপোজ করেন অমিত। এরপরেই বাড়ির সকলের মত নিয়ে পাঞ্জাবি রীতিতে বিবাহ করেন এই দম্পতি। সাধারণত চৈত্র মাসে বাঙালি বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় না। তবে পাঞ্জাবি রীতিতে বিয়ে সম্পন্ন হওয়ায় এই দম্পতির বিশেষ কোনো সমস্যা দেখা যায়নি।সম্প্রতি নিজের দিদি দেবশ্রীর দ্বিতীয় বিবাহ উপলক্ষে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী।

তার এই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, বেশ অসাধারণভাবে দিদি দেবশ্রীকে নেকলেস পড়িয়ে এবং মেকআপ করে সাজিয়ে দিচ্ছেন নায়িকা।পাশাপাশি ভিডিওতে আরও দেখা যাচ্ছে বিয়ের সময় মালাবদল অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন শুভশ্রীর পরিবারের সকলে। বোঝা যাচ্ছে, অনেকটা ঘরোয়া ভাবেই এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

প্রসঙ্গত ভিডিওর শেষ অংশে সকলের সাথে জমিয়ে নাচ করতে দেখা যায় শুভশ্রীকে।বর্তমানে কিছুদিন আগেই শুভশ্রী সন্তানের জন্ম দিয়েছেন পাশাপাশি আবার তার দিদি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। তাই এই মুহূর্তে খুশির আমেজ ছড়িয়ে রয়েছে গঙ্গোপাধ্যায় পরিবারে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।এবং যদি আপনি রাজ এবং শুভশ্রীকে পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই একটি মন্তব্যের মাধ্যমে আমাদের এই প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা জানাতে একেবারেই ভুলবেন না। সুস্থ থাকুন এবং অপরকেও সুস্থ থাকতে সাহায্য করুন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button