নিজের হাতে তার দিদির বিয়ে দিলেন শুভশ্রী, দিদির বিয়েতে উ’দ্দা’ম নাচ শুভশ্রীর, তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়ার সবথেকে জনপ্রিয় জুটি হিসেবে পরিচিত পরিচালক রাজ চক্রবর্তী এবং তার স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী। বিয়ের পর থেকেই সর্বদা এই জুটিকে নিয়ে নানান রকম খবর প্রকাশিত হতে দেখা যায়। বিশেষত গত বছরের সেপ্টেম্বর মাসে শুভশ্রী তাদের পুত্র ইউভানকে জন্ম দেওয়ার পর থেকেই আরো জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে তাদের। প্রধানত ইউভান চক্রবর্তী সোশ্যাল মিডিয়ার সেনসেশন হিসেবেই অধিক পরিচিত। তার কারণ মাত্র সাত মাস বয়স হলেও তার সোশ্যাল মিডিয়ায় ভক্তসংখ্যা কিন্তু কম নয়।

প্রায় প্রতিদিনই রাজ এবং শুভশ্রীকে তাদের সন্তানের বেশকিছু নিত্যনতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়। দিন কয়েক আগেই ইউভানের একটি ডেনিম পরিহিত কুল ছবি বেশ ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। যা দেখে আপ্লুত হয়ে পড়েছিলেন নেটিজেনরা।গত ফেব্রুয়ারি মাসেই রাজপুত্রের মুখে ভাত অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

রাজের দেশের বাড়ি হালিশহরে বেশ জাঁকজমক সহকারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তবে আজকে আমাদের প্রতিবেদনের চর্চার বিষয়বস্তু ইউভান বা শুভশ্রী নয়।আজকের এই প্রতিবেদনে আমরা আলোচনা করব শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলীকে নিয়ে।ব্যক্তিগত জীবনে ট্রাভেল এজেন্সির কাজের সঙ্গে যুক্ত দেবশ্রী সম্প্রতি দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

যার ফলস্বরুপ সংবাদ শিরোনামে চলে এসেছেন তিনি।প্রসঙ্গত প্রায় বছর কুড়ি আগে প্রথমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। পরবর্তীতে মনোমালিন্যের জেরে প্রথম স্বামীর সঙ্গে বি-চ্ছে-দ হয়ে যায় তার। তবে এই পক্ষে এক ১৮ বছর বয়সি পুত্র সন্তান রয়েছে দেবশ্রীর। এমতাবস্থায় হঠাৎ করে মাত্র ২৮ দিনের প্রেম সম্পর্কের জেরে এই বিবাহের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

উল্লেখ্য অনেক আগে থেকেই একে অপরকে চিনতেন দেবশ্রী এবং তার দ্বিতীয় স্বামী। জানা গিয়েছে তার এই দ্বিতীয় স্বামী অমিত ভাটিয়া জাতিতে পাঞ্জাবি।সাত বছর আগে এক অফিসে কর্মসূত্রে আলাপ হয় অমিত-দেবশ্রীর। সেই সময় থেকে বন্ধুত্ব ছিল দু’জনের।২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি দেবশ্রীকে প্রপোজ করেন অমিত। এরপরেই বাড়ির সকলের মত নিয়ে পাঞ্জাবি রীতিতে বিবাহ করেন এই দম্পতি।

সাধারণত চৈত্র মাসে বাঙালি বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় না। তবে পাঞ্জাবি রীতিতে বিয়ে সম্পন্ন হওয়ায় এই দম্পতির বিশেষ কোনো সমস্যা দেখা যায়নি।বিয়ের পর স্বামীর কপালে চুম্বন করে দেবশ্রী নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন,”তোমার নিঃশ্বাসের সঙ্গে আমার নিঃশ্বাসের মি-ল-ন হলে আমার শ্বাস আসে”।

প্রসঙ্গত এই ক্যাপশনটি আসলে শাহরুখ খান অভিনীত একটি হিন্দি ছবির গানের লাইন।আপাতত পর্যটনের কাজে যুক্ত থাকলেও পরবর্তীতে বাংলা চলচ্চিত্রের জগতে পদার্পণ করতে চলেছেন শুভশ্রীর এই দিদি। খুব শীঘ্রই রাজর্ষি দে পরিচালিত “আবার কাঞ্চনজঙ্ঘা” ছবিতে অভিনয় করতে চলেছেন দেবশ্রী। সম্প্রতি শুভশ্রীর দিদির একটি বিয়ের ভিডিও নেট মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শুভশ্রী নিজেই শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে দিদি দেবশ্রীকে সাজিয়ে দিচ্ছেন নায়িকা। আবার ভিডিওর একাংশে দেখা যাচ্ছে দিদির সাথে নতুন জামাই বাবুর মালা বদল হচ্ছে। রীতিমতো বিয়ের সকল মুহূর্তের আনন্দঘন জিনিস নিয়েই তৈরি করা হয়েছে এই ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করে দিদি এবং নতুন জামাইবাবুকে শুভেচ্ছা জানান শুভশ্রী। সম্প্রতি দিন দুয়েক আগেই মাতৃ দিবস এবং রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে স্বামী — সন্তানকে নিয়ে প্রিয় বড় দিদির বাড়িতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী।সেখানে শুভশ্রী এবং রাজকে জমিয়ে সেলিব্রেশন করতে দেখা যায়। দু’জনকেই একেবারে বাঙালি সাজে অসম্ভব সুন্দর ভাবে মানিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় সেদিনের একাধিক মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন রাজশ্রী জুটির দুজনেই।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button