স্বামী রাজ চক্রবর্তী জেতায় আনন্দে পা’র্টি করছেন শুভশ্রী? ভাইরাল ভিডিও দেখে অবাক সকলে!

নিজস্ব প্রতিবেদন :-রাজ চক্রবর্তী মানেই বাংলা ইন্ডাস্ট্রিতে ঝকঝকে কতগুলি নতুন মুখের উত্থান । রাজ চক্রবর্তীর মানে নতুন ধরনের কিছু ছবি উপস্থাপনা এবং বাংলা ভাষা ও বাংলা সিনেমার জগতকে অগ্রগতিতে নিয়ে যাওয়ার এক অদম্য চেষ্টা করা ব্যক্তি ।

সেই পরিচালক রাজ চক্রবর্তী বেশ কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসের যোগ দিয়েছেন । পাকাপোক্তভাবে তিনি রাজনীতিবিদ নিন । তাইতো নিজেকে তারকা প্রার্থী হিসেবে মেনে নিতে পারছেন না তিনি নিজেই । তিনি বলেন যে তিনি একজন যোদ্ধা মাত্র আর কিছু নয়।

অপরদিকে প্রচারের জন্য ব্যস্ত ছিলেন রাজ চক্রবর্তী ।ফলে বেশ কয়েকদিন বাবাকে কাছে পায়নি ছোট্ট ছেলে ইউভান । আবার তার পাশাপাশি তার মা আবার করোনা তে আক্রান্ত ।যার ফলে একদম একা হয়ে গেছে ছোট্ট ছয় মাসের বাচ্চার ইউভান ।

তার মন তো খারাপ করবেই ।এবং সে মন খারাপের চিত্র মাঝে মধ্যে ফুটে উঠেছে মিডিয়াতে যা কখনো রাজ চক্রবর্তী কখনো আবার শুভশ্রী গাঙ্গুলী শেয়ার করে থাকেন নিজেদের টাইমলাইনে । তবে এবার খুশির দিন তার কাছে ।কারণ একদিকে যেমন তার বাবা ফিরে এসেছে অন্যদিকে তার মাও কিন্তু প্রতিদিন সুস্থ হয়ে উঠছেন যার ফলে আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন তার পরেই তার মায়ের সাথে দেখা হয়ে যাবে ছোট ছেলের ।

তার পাশাপাশি খুশির দিন শুভশ্রী গাঙ্গুলীর কাছেও । কারণ সম্প্রতি ভোটের ফলাফল প্রকাশিত হয়েছে এবং বিপুল সংখ্যক বেশি আসন নিয়ে জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস । অর্থাৎ তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা ব্যানার্জি । এবং অন্যান্য প্রার্থীদের ফলাফল দেখলে আমরা লক্ষ করবো যে ব্যারাকপুর থেকে প্রার্থী হয়েছিলেন রাজ চক্রবর্তী ।

তিনি কিন্তু এবার মানুষের আশীর্বাদে জয়লাভ করতে পেরেছেন । আর নিজেকে একজন সুদক্ষ রাজনীতিবিদ হিসেবে প্রতিষ্ঠিত করার সুযোগ পেয়েছেন তিনি মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছেন উন্নয়ন করার সুযোগ পেয়েছেন এমনটা বলা যেতেই পারে।

এই খবর প্রকাশ্যে আসার পরেই শুভশ্রী গাঙ্গুলী মেতে উঠেছেন আনন্দে । এমনকি পরিবারের সকলকে নিয়ে সেলিব্রেশন শুরু করে দিয়েছেন তিনি । কিন্তু রাজ সেখানে ছিলেন না । বরং সে তার ছেলেকে নিয়ে ঘুরতে গেছে অন্য কোথাও । সেই ছবি এবং ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত পেয়েছে এবং ভাইরাল হয়েছে । সব মিলিয়ে গাঙ্গুলী পরিবার এখন খুশির আমেজ বইছে এমনটা বলা যেতেই পারে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button