স্বামীর পাপের প্রায়শ্চিত্ত করতে ‘ভেজিটেরিয়ান’ হলেন শিল্পা শেট্টি! হামলে পড়লেন কচি লাউ দেখে! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- 90 দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। ব্যাক টু ব্যাক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন সেই সময় তিনি। যার ফলে খুব অল্প সময়ে জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছে গিয়েছিল তার। কিন্তু বেশ কিছু দিন আগে তার জীবনের উপর দিয়ে বয়ে গেছে বিশাল বড় একটা ঝড় তার স্বামী রাজ কুন্দ্রা পর্ন কান্দে জড়িত থাকার ফলে একাধিক কুরুচিকর মন্তব্য শুনতে হয়েছিল তাকে।

তবে কিছুদিন আগে তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইল এর মাধ্যমে অনুরাগীদের জানিয়েছিলেন যে লাভের পতিতার কতখানি ভালোবাসা রয়েছে এবার সেই ভালোবাসা চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে। ৮ জুন ১৯৭৫ সালে জন্মগ্রহণ করেন তিনি । তিনি হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল। ১৯৯৩ সালের শাহরুখ খানের বিপরীতে বাজিগর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেকের পর থেকে প্রায় ৪০টি বলিউড, তামিল, তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

শিল্পা প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ১৯৯৪ সালের আগ ছবিতে। এছাড়াও তিনি ধাড়কান (২০০০) এবং রিস্তে (২০০২) চলচ্চিত্রে অসাধারণ অভিনয় নৌপুন্য প্রদর্শন করেন। ২০০৪ সালের ফির মিলিঙ্গে চলচ্চিত্রে একজন এইডস রোগী হিসেবে অভিনয় করে তিনি অনেক পুরস্কার লাভ করেন। তার ছোট বোন শমিতা শেঠীও একজন বলিউড চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে কাজ করছেন। এদিন রবিবার কন্যা, পুত্র ও মা সুনন্দা শেট্টির সাথে আলিবাগে ছুটি কাটাতে যাওয়ার পথে একটি ফার্মের লাউ গাছ থেকে লাউ পাড়ার ভিডিও শেয়ার করেন তিনি।

রবিবার দিন প্রত্যেকেরই কিছু ভালো মন্দ খাওয়ার কথা মনে হয় কিন্তু শিল্পা শেট্টি তো বরাবরই মূলস্রোতের থেকে আলাদা তাই এদিন তার ইচ্ছা হয়েছে লাউ খাওয়ার। তাও আবার বাজারচলতি লাউ নয় একদম ফার্মের অর্গানিক লাউ। সেটিও আবার নিজের হাতে তুলে খাবেন অভিনেত্রী।এমনকি লাও তুলতে গিয়ে তার কষ তার চোখে লেগে গিয়েছে। সেটা আপনি দেখতে পাবেন সেই ভিডিওর মাধ্যমে। যদিও তিনি ঘটনাটিকে মজার ছলেই নিয়েছেন। এবং অনুরাগীদের মনে প্রশ্ন এসেছে তাহলে কি স্বামীর পাপের প্রায়শ্চিত্ত করতে ভেজিটেরিয়ান হয়ে গেলেন শিল্পা শেট্টি?

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button