মাদক কান্ডে গ্রে-ফ-তার শাহরুখ-পুত্র আরিয়ান! থানায় ছুটলেন স্বয়ং শাহরুখ খান! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ক্রমশ বলিউডের বিভিন্ন জায়গা থেকে মাদকচক্রের যোগাযোগের সম্ভাবনা সামনে আসছে। প্রথমবার সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর তদন্ত করতে গিয়ে এই মাদকের খোঁজ পায় এনসিবি। সেই সময়ে একাধিক বড় মাপের তারকাকে এই চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। যদিও পরবর্তী সময়ে সে সম্পর্কে আর কিছু জানা যায়নি।

কিন্তু সম্প্রতি আবারও বিতর্ক উস্কে দিয়ে বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করা হল।মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে প্রথমে দীর্ঘক্ষন জিজ্ঞাসাবাদ এবং পরে গ্রেফতার করা হয় তাকে। ইতিমধ্যেই ঝড়ের গতিতে এই খবর সারাদেশে ছড়িয়ে গিয়েছে।যদিও এখনো পর্যন্ত পুত্রের এই কর্মকাণ্ড নিয়ে মুখ খোলেননি স্বয়ং শাহরুখ খান।বর্তমানে পাঠান চলচ্চিত্রের শুটিং এর জন্য স্পেনে রয়েছেন তিনি।

তবে সূত্রের খবর অনুযায়ী খুব শীঘ্রই ছেলের জন্য শুটিং ক্যানসেল করে দেশে রওনা দিতে পারেন শাহরুখ। জানিয়ে রাখি আরিয়ান ছাড়াও শাহরুখের আরো একটি পুত্র আব্রাম এবং একটি কন্যা সুহানা রয়েছে। সুহানা খান বর্তমানে পড়াশোনা সূত্রে নিউইয়র্ক এর বাসিন্দা।তবে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। বেশ কয়েকটি শর্ট ফিল্মে কাজ করেছেন সুহানা।

এদিন NCB র তরফ থেকে জানানো হয়েছে দীর্ঘ বেশ কয়েকদিন ধরেই বেশ কয়েকজনের প্রতি নজর রাখছিল তারা। শনিবার সেই দলটিরই একটি রেভ পার্টির কথা জানতে পারা যায়। মাঝ সমুদ্রের প্রমোদতরীতে আয়োজিত সেই পার্টিতে কার্যত যাত্রী সেজে উপস্থিত হন NCBর আধিকারিকরা। সেই পার্টি থেকেই গ্রেফতার করা হয় সকলকে।চরস,কোকেন, মেফেড্রেন সহ একাধিক মাদক দ্রব্য সহ ওই পার্টি থেকে উদ্ধার করা হয়েছে।

ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ছয় জন পুরুষ সহ দুই মহিলাকে। যাদের মধ্যে সবথেকে বড়ো নাম শাহরুখ পুত্র আরিয়ান। এছাড়াও দুই মহিলা মুনমুন ধামেচা ও নুপুর সারিকা। পাশাপাশি আরো পাঁচ পুরুষ হলো ঈশ্মিত সিং,বিক্রান্ত চোকার,মোহক জয়সওয়াল,আরবাজ মার্চেন্ট সহ গোমিত চোপড়া।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button