গোপনে অচেনা শিশুর প্রাণ বাঁচিয়েছিলেন শাহরুখ, গোপন তথ্য ফাঁস করলেন হনসল মেহতা

আকাশবার্তা অনলাইন ডেস্ক: মঙ্গলবার নিজের ৫৬ তম জন্মদিন সেলিব্রেট করলেন বলিউড বাদশা শাহরুখ খান। এদিন সোশ্যাল মিডিয়া জুড়ে প্রতিটি মানুষের টাইমলাইন জুড়ে ছিলেন তিনি। পাশাপাশি সেলিব্রেটিদের মহল থেকেও পেয়েছেন শুভেচ্ছা বার্তা। তবে এবার আর ফ্যানদের সামনে আসেননি তিনি। শোনা যাচ্ছে ‌তিনি এখন “মন্নত”-এ নেই। তিনি রয়েছেন আলিবাগে একটি বাঙলোতে। তবে সকলের শুভেচ্ছা বার্তা থেকে একটু আলাদা ভাবে শুভেচ্ছা জানিয়েছেন “স্ক্যাম ১৯৯২” খ্যাত পরিচালক হনসল মেহতা। তিনি‌ তার টুইট্যার হ্যান্ডেলে যেভাবে একটি ঘটনা বর্ণনা অরে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ কে তা দেখে বিস্মৃত সম্পূর্ণ নেটিজেন মহল।

এক দুঃস্থ শিশুর প্রাণ বাঁচিয়েছিলেন শাহরুখ:হনসল মেহতা ট্যুইট করে জানিয়েছেন, শাহরুখ খান ব্যক্তি হিসেবে কেমন‌ । তিনি জানিয়েছিলেন মোট তিনবার শাহরুখের সাথে তার কথোপকথন হয়েছে‌ । একবার টুইটারে , একবার ফিল্ম পর্টিতে এবং আর একবার যেই রূপে তিনি শাহরুখকে দেখেছেন তারই প্রশংসা বার্তায় ফেটে পরেছেন তিনি‌। একদা হনসল মেহতা ট্যুইট করে জানিয়েছিলেন এক দুঃস্থ শিশুর কথা। যার টিউমার দিন দিন বাড়ছিল এবং অস্ত্রোপচার বাধ্যতামূলক হয়ে দাড়িয়েছিল। কিন্তু সেই অস্ত্রোপচারের জন্য যে‌ পরিমাণ টাকা প্রয়জন ছিল তা ছিলনা সেই দুঃস্থ পরিবারের। সেই পরিবারের পাশে আর্থিক সাহায্য করার জন্য দাড়িয়েছিলেন হনসল মেহতা

তবে এরপরই তিনি ব্যস্ত হয়ে পরেন শুটিং এর কাজে । চলে যান হরিয়ানায়। কিন্তু তার সেই ট্যুইট বার্তা গিয়ে পৌছেছিল শাহরুখের কাছে‌ । আর তারপরেই শাহরুখ ফোন করেছিলেন হনসলকে। প্রথম তিনবার হনসল ফোন রিসিভ করতে পারেন নি। এরপরই তার ফোনে একটি মেসেজ আসে পাল্টা ফোন করার জন্য এবং সেই মেসেজ প্রাপক ছিলেন শাহরুখ খান। এই মেসেজ দেখে প্রায় আকাশ থেকে পরেছিলেন । পাল্টা ফোন করা মাত্রই তাদের মধ্যে আলোচনা হয় এই শিশুকে নিয়ে। আর মুহূর্তের মধ্যেই ঠিক হয়ে যায় হাসপাতাল এবংbollyw হয়ে যায় সম্পূর্ণ টাকার ব্যবস্থাও। এরপর সেই দুঃস্থ পরিবারের শিশুটির অস্ত্রোপচার সম্ভব হয় এবং আবার নতুন করে প্রাণ ফিরে পায় এই শিশু।

এই প্রসঙ্গে কি বলেছেন শাহরুখ?শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন হনসল , কারণ সেই শিশুকে নতুন জীবনদান। উপরোক্ত কথাগুলি ট্যুইট করার পাশাপাশি হনসল মেহতা আরও জানিয়েছন, এই ঘটনার পর ধন্যবাদ জানাতে শাহরুখের কাছে গিয়েছিলেন হনসল মেহতা। কিন্তু এর বিপরীতে শাহরুখ তাকে বলেছেন, “আরে! আমার কাছে অনেককিছু রয়েছে। তবু এটুকু কিছুই হয়ত করতে পারি। ” ফলে হনসল মেহতার চোখে সত্যিকারের একজন নক্ষত্র হয়ে উঠেছেন শাহরুখ খান। শুধু তাই নয়, তার এই ঘটনা জনসমক্ষে আসা মাত্রই তার এই কাজের জন্য ফ্যানবেস থকেও যথেষ্ট শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button