SBI দিচ্ছে ৭ রকমের ডেবিট কার্ডের সুবিধা! কোন কার্ডে কত টাকা উঠবে? জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- ভারতের সবথেকে বড় রাষ্ট্রায়ত্ত ব্যাংক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার একাধিক নিয়ম ইতিমধ্যে পরিবর্তিত হয়েছে। টাকা তোলা থেকে টাকা জমা দেওয়া সব কিছু নিয়মের পরিবর্তন ঘটেছে। সুদের পরিবর্তন ঘটেছে এমন কি ফিক্স ডিপোজিটের মেয়াদের পরিবর্তন ঘটতে দেখা গেছে।

তবে আপনি কি জানেন যে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহকদের কাছে ৭ ধরনের কার্ড থাকতে পারে এবং প্রতিটি কার্ড অনুযায়ী দৈনিক অর্থের পরিমাণ ভিন্ন হয়। অর্থাৎ প্রতিটি কার্ডের মাধ্যমে প্রতিদিন সর্বোচ্চ কত টাকা তুলতে পারবেন সেটা নির্ভর করছে কার্ডের ধরনের উপর। আজকের প্রতিবেদন মাধ্যমে আমরা আপনাদেরকে সেই সাতটি কার্ড সম্পর্কে জানাবো। পাশাপাশি জানাবো কোন কার্ডে সর্বোচ্চ কত টাকা তোলা যায়।

১) Classic ও Maestro কার্ড যাদের রয়েছে তারা এটিএম থেকে সর্বোচ্চ ২০ হাজার টাকা তুলতে পারবেন।

২) স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহকরা তাদের Global International কার্ড রয়েছে তারা এটিএম থেকে সর্বোচ্চ ৪০ হাজার টাকা তুলতে পারবেন।

৩) স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার যে সকল গ্রাহকদের Gold International কার্ড রয়েছে তারা সর্বোচ্চ ৫০ হাজার টাকা তুলতে পারবেন এটিএম থেকে।

৪) এই ব্যাঙ্কের যে সকল গ্রাহকদের Platinum International কার্ড রয়েছে তারা এটিএম থেকে সর্বোচ্চ টাকা তুলতে পারেন এক লক্ষ দশ হাজার টাকা।

৫) যাদের sbiINTOUCH Tap & Go কার্ড রয়েছে তারা এটিএম থেকে সর্বোচ্চ ৪০ হাজার টাকা তুলতে পারবেন।

৬) স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার Mumbai Metro Combo কার্ড থাকা গ্রাহকরা এটিএম থেকে সর্বোচ্চ ৪০ হাজার টাকা তুলতে পারেন।

৭) স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার যে সকল গ্রাহকদের My Card International কার্ড রয়েছে তারা এটিএম থেকে সর্বোচ্চ ৪০ হাজার টাকা তুলতে পারবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button