প্রকাশ্যে দাদাগীরির মঞ্চে ‘অপরাজিত অপু’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সুস্মিতার হাতে চুমু খেয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড সৌরভ গাঙ্গুলী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

প্রকাশ্যে দাদাগীরির মঞ্চে ‘অপরাজিত অপু’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সুস্মিতার হাতে চুমু খেয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড সৌরভ গাঙ্গুলী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- পুনরায় নতুনভাবে শুরু হয়েছে দাদাগিরি নতুন সিজন। এবার এই সিজনে একাধিক চমক দেখা যাচ্ছে প্রথম থেকেই। জনপ্রিয় ধারাবাহিক গুলি সদস্যরা দাদাগীরির মঞ্চে উপস্থিত থাকতে দেখে অনেকেই আপ্লুত ।বিশেষ করে তাদের অনুরাগীরা। প্রতি বছরের ন্যায় এ বছরও দাদাগীরির মঞ্চে সঞ্চালক হিসেবে দেখা যাচ্ছে প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে। কিন্তু এবার সৌরভ গাঙ্গুলীর সক্রিয়তা নিয়ে কোথাও যেন প্রশ্ন উঠেছে বারবার।

এবার সেই চিত্র সীলমোহর পেল। দীর্ঘদিন ধরে দাদাগিরিতে সঞ্চালকের ভূমিকায় অভিনয় করার জন্য দর্শকেরা সেই জায়গাতে একমাত্র সৌরভ গাঙ্গুলী কে দেখতে পছন্দ করেন এর আগে একবার সৌরভ গাঙ্গুলীর পরিবর্তে মিঠুন চক্রবর্তীকে রাখা হয়েছিল। কিন্তু দর্শকরা যেমন ভাবে তাকে গ্রহণ করতে পারেননি। যার ফলে পুনরায় ভূমিকায় সৌরভ গাঙ্গুলীকে রাখতে হয়েছিল।

কিন্তু এবারে সেই সৌরভ গাঙ্গুলী কে নিয়ে শুরু হলো সমালোচনার ঝড় ।তার কারণ হচ্ছে কিছুদিন আগে সম্প্রচারিত হওয়া একটি এপিসোড এর ঘটনা। প্রতি বছরের ন্যায় এ বছরও বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিক এর সদস্যরা দাদাগীরির মঞ্চে উপস্থিত ছিলেন। সম্প্রতি অপরাজিত অপু ধারাবাহিকের সদস্যরা দাদাগীরির মঞ্চে এসেছিলেন খেলতে এবং এই অপরিচিত অপুর মুখ্য চরিত্রে অভিনয় করা সুস্মিতা দে এর সাথে ঘটে যাওয়া কাণ্ড নিয়ে সমালোচনার ঝড় উঠেছে নেট মাধ্যমে।

সুস্মিতা জানান যে তিনি সৌরভ গাঙ্গুলীর বড় ভক্ত। এরপরে সৌরভ গাঙ্গুলী সুস্মিতার হাতে চুম্বন করে এই ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে একাধিক সমালোচনা এবং প্রশ্ন উঠে এসেছে সামনের সারিতে। কেউ বলছে বাড়িতে ডোনা গাঙ্গুলীর মতন স্ত্রী থাকা সত্ত্বেও এ ধরনের কাজকর্ম করা মোটেও ভালো নয়।অপরদিকে কেউ বলেছেন সৌরভের এহেন ব্যবহার ডোনা গাঙ্গুলী কেন মেনে নিচ্ছেন সেই প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনদের একটি বড় অংশ।

,

Leave a Reply

Your email address will not be published.