একি কান্ড! কলা গাছে উঠে কলা পারছিলেন যুবতী। নিচ থেকে গাছটাই কেটে দিলেন যুবক! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত কত হাসি মজার ঘটনা আমরা দেখে থাকি এই সোশ্যাল মিডিয়াতে । এবং সেই সমস্ত ঘটনাগুলো প্রতিনিয়ত আমাদের সামনে এসে উপস্থিত হয় বলে জীবনের একঘেয়েমি ভাব কাটিয়ে উঠতে পারি আমরা । নইলে দীর্ঘ লকডাউনে আমরা প্রত্যেকে গৃহবন্দী ।

এই ঘরবন্দি থাকাকালীন অবস্থায় একঘেয়েমি বা মানসিক অবসাদ প্রতিনিয়ত কুরে কুরে খাচ্ছিল আমাদেরকে । তবে এই সমস্ত ঘটনা গুলো প্রতিনিয়ত মনোরঞ্জন করে বলেই আমরা সুস্থ স্বাভাবিক থাকতে পারি । সেরকম একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে যা সৃষ্টি করেছে ব্যাপক দমফাটা হাসির পরিবেশ ।

আমরা যত উন্নত হচ্ছি ততই বেড়েই চলেছে সমস্ত কিছুর ব্যবহার । এখনকার যুগে বাড়ির প্রতিটি ছেলে মেয়েদের হাতে একটি করে স্মার্টফোন রয়েছে সেই স্মার্টফোন এর মাধ্যমে সেই সমস্ত মানুষরা ইন্টারনেটের সহযোগে সোশ্যাল মিডিয়ার সাথে ওতপ্রোত জড়িত থাকতে পারছে ।তার সাথে সাথে জড়িত থাকতে পারছে পৃথিবীর প্রতিটি আনাচে-কানাচে । কারণ আমরা এমনটা জানি যে সোশ্যাল মিডিয়া পৃথিবীর আনাচে কানাচে ঘটে যাওয়া যাবতীয় ঘটনাকে তুলে ধরা আমাদের সামনে ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে । সেখানে দেখানো হয়েছে গ্রামের অবস্থিত দুই যুবকের মধ্যে প্রতিযোগিতা । কিন্তু ভিডিওর একদম শেষ প্রান্তে গেলে আপনারা দেখতে পাবেন এক অবিশ্বাস্য কান্ড যা সৃষ্টি করেছে দমফাটা হাসির পরিবেশে । সেখানে দেখা যাচ্ছে এক।যুবতী একটি কলা গাছের উপর চেপে কলা পারছিল । কিন্তু হঠাৎ করে এক যুবকের কলা গাছের গোড়া কেটে দেয় । প্রসঙ্গত উল্লেখ্য কলা গাছটি জলাশয়ের ধরে ছিল । এরপর অবস্থা কি হবে আপনারা প্রত্যেকেই বুঝতে পারছেন ।।ইতিমধ্যেই ভিডিওটি দমফাটা হাসির পরিবেশ সৃষ্টি করেছে এসেছে প্রচুর মন্তব্য ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button