একি কান্ড! রাস্তায় ছেলেদের সঙ্গে ফুটবল খেলছে গরু! পা দিয়ে করছে বল পাস! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমান যুগে ছেলেমেয়েরা খেলাধুলা করতে একদমই পছন্দ করে না ।তার বদলে বাড়ির চার দেওয়ালের মধ্যে আবদ্ধ হয়ে মুঠোফোনে নিজেদেরকে বিলীন করে দিতে পছন্দ করছে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা ।যার ফলে দেখা যাচ্ছে যে সমাজের সাথে তাদের কোনো মেলবন্ধন সৃষ্টি হচ্ছে না ।খেলার মাঠ ফাঁকা পড়ে রয়েছে ।

ছেলেমেয়েরা খেলাধুলা না করলেও তার জায়গা পূরণ করছে সম্প্রতি গৃহপালিত পশু । অবাক হচ্ছেন? অবাক হবার মতন কথা । কিন্তু বাস্তবে এমনটাই ঘটেছে । এ ঘটনা অবাক করার সাথে সাথে রীতিমতো বিরল । কারণ এর আগে এ ধরনের ঘটনা দেখা যায়নি। আপনি হয়তো ভাবছেন যে কি ধরনের ঘটনার কথা আমি বলতে চলেছি ।

তাহলে আপনাদের জানিয়ে রাখবো আমি এই মুহূর্তে যে ঘটনার কথা বলতে চলেছি সেখানে দেখা যাচ্ছে একটি গুরু খেলছে ফুটবল ।বিভিন্ন সময় বিভিন্ন জিনিস ভাইরাল হতে দেখি । কখনো গান কখনো নাচ কখনোবা হাস্যকর কিছু ভিডিও । তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি অন্যান্য বাকি সকল ভিডিও থেকে যথেষ্ট পরিমাণে আলাদা ।

আলাদা এই কারণেই কারণ সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে যে মানুষের সাথে ফুটবল প্রতিযোগিতা লেগেছে এক গৃহপালিত পশু অর্থাৎ গরুর । আপনি নিশ্চয়ই ঘটনাটি শুনে অবাক হচ্ছেন । কিন্তু অবাক হলেও বাস্তবে এমনটাই ঘটেছে।সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে একটি এলাকায় এক যুবকের সাথে ফুটবল খেলায় মেতে উঠেছে এক গরু ।

তার পায়ের সামনে রয়েছে একটি ফুটবল এবং সে নিজের ইচ্ছে মতন ফুটবল এটিকে চালনা করছে । মাঝেমধ্যে ফুটবলের উপর পা রেখে গোল দেওয়ার জন্য অপেক্ষা করছে । হাস্যকর এবং অবাক করা ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে । তার পাশাপাশি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায় সর্বত্র । এসেছে প্রচুর হাস্যকর এবং কৌতুহলী মন্তব্য ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button