একি কান্ড! ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে সুপারস্টার জিৎ কে নিয়ে পালিয়ে গেলেন অভিনেত্রী শুভশ্রী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বিনোদন জগতে যেরকম প্রতিনিয়ত ধারাবাহিকগুলো জনপ্রিয়তা পাচ্ছে ঠিক তেমনি এমন কিছু রিয়েলিটি-শো রয়েছে যেগুলো কিন্তু আমাদেরকে আমাদের একঘেয়েমি জীবন থেকে মুক্তি দিচ্ছে প্রতিনিয়ত ।ডান্স বাংলা ডান্স সেই তালিকার অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো। ডান্স বাংলা ডান্স এর মাধ্যমে ছোট ছোট প্রতিযোগিরা তাদের প্রতিভাকে তুলে ধরতে পারছে সারা বাংলার মানুষের কাছে।

তার পাশাপাশি মঞ্চে এমন কিছু ধরনের ঘটনা ঘটে মাঝেমধ্যেই যেগুলো অত্যন্ত হাস্যকর। পাশাপাশি কিছু কিছু এমন ঘটনা ঘটে অত্যন্ত স্মরণীয়। আমরা জানি যে ডান্স বাংলা ডান্সের মঞ্চে এই মুহূর্তে বিচারকের আসনে দেখা যাচ্ছে জিৎ শুভশ্রী এবং বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দকে। বিগত কয়েকদিনে গোবিন্দা শুটিং এর কাজের জন্য ব্যস্ত থাকার দরুন তার জায়গাতে শ্রাবন্তী চ্যাটার্জী কে আনা হয়েছিল।

তবে সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি একটা আলাদা মাত্রা প্রদান করেছে এই রিয়েলিটি শোয়ের সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না। একসাথে জনপ্রিয় বাংলার 4 জন তারকা ভাগ করে নিলেন ডান্স বাংলা ডান্সের মঞ্চ। জমিয়ে করলেন নাচ। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে সালমান খানের বিখ্যাত ছবির গান ‘চুম্মে কি রাত হে’ গানের সাথে অঙ্কুশ হাজরা শুভশ্রী গাঙ্গুলী জিৎ এবং বিক্রম চট্টোপাধ্যায় একসাথে মঞ্চ ভাগ করে নিলেন।

অসম্ভব সুন্দর কায়দায় নানান ধরনের ভঙ্গিমাতে এই জনপ্রিয় চার তারকা নৃত্য পরিবেশন করলেন দর্শকদের সামনে। যা দেখে দর্শকরা রীতিমতো আনন্দিত এবং উৎসাহিত । নানা ধরনের ভঙ্গিমা করতে দেখা গেল শুভশ্রী গাঙ্গুলীকে। শাড়ি পরা অবস্থায় দেখা গিয়েছিল ঐদিন তাকে, ভিডিওটি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে। এসেছে মন্তব্য।তার পাশাপাশি ঐদিনের এই ছোট্ট এপিসোডের এই ক্লিপ সেই রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তাকে যে আরও অনেক গুণ বাড়িয়ে দিয়েছে সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না ।একই ফ্রেমের মধ্যে বাংলা জনপ্রিয় চার তারকা দেখতে পাওয়া মোটেও সহজ ব্যাপার নয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button