Revolt Motors : ইলেকট্রিক মোটর সাইকেল আনলো Revolt, কলকাতায় কিভাবে কিনতে পারবেন জেনে নিন

আকাশবার্তা অনলাইন ডেস্ক: বর্তমানে পেট্রোলের মূল্য নিত্যদিন যে হারে বৃদ্ধি পাচ্ছে তাতে ভারতীয় নাজেহাল। রাস্তায় পেট্রোল চালিত গাড়ি নিয়ে বেরোনো, সাধারণ গরীব সম্প্রদায়ের মানুষের জন্য যেন স্বপ্নে পরিণত হচ্ছে দিনকে দিন। এমতাবস্থায় ভারতীয় বাজারে মাথা তুলে উঠেছে ইলেকট্রিক বাইক এবং স্কুটার ব্যবসা। এই ইলেকট্রিক বাইকের বাজারে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে Revolt সংস্থা। তাদের ইলেকট্রিক বাইক Revolt RV 400 দেশীয় বাজারে যথেষ্ট পরিমাণে বিক্রি হচ্ছে। ফলে এই গাড়ির চাহিদা যেমন বৃদ্ধি পাচ্ছে ততই দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পরছে এই গাড়ির শোরুম। খোলা হচ্ছে একাধিক নতুন নতুন শোরুমও।

কলকাতা সহ পাঁচ জয়গায় আসল Revolt:Revolt মোটরসের চাহিদার দিকে লক্ষ্য রেখে দেশের প্রতিটি স্থানে নিজেদের শোরুম খোলার ব্যাপারে ভাবছে এই সংস্থা। সম্প্রতি কলকাতা, কোয়াম্বাটুর, মাদুরাই, ভাইজ্যাক এবং বিজয়ওয়াড়া শহরে নতুন শোরুম খুলেছে Revolt। যেখানে উপলব্ধ থাকবে এই সংস্থার চাহিদাপূর্ণ বাইক Revolt RV 400। এই পাঁচ শহর এবং পুরোনো শোরুম মিলে ভারতে মোট ১৯ টি জায়গায় শোরুম থাকবে রেভল্টের। অপেক্ষা শুধু এই পাঁচ শহরে শোরুম চালু হওয়ার। ভারতে বৈদ্যুতিক গাড়ির চাহিদা লক্ষ্য করেই নিজেদের ব্যবসা আরও‌ বৃদ্ধি করতে এই নতুন শোরুম খোলার পদক্ষেপ নিয়েছে Revolt ।

Revolt RV 400:Revolt সংস্থার ইলেকট্রিক বাইক Revolt RV 400 – এ রয়েছে ৭২ ভোল্ট এবং ৩.২৪ কিলোওয়াট ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। যা ফুল চার্জ হতে সময় নেয় ৫ ঘন্টা। এবং একবার ফুল‌ চার্জ দিলে স্পোর্ট মোডে ৮০ কিমি পথ ছুটতে সক্ষম এবং ইকো মোডে চালালে তা ছুটবে ১৫০ কিমি। এছাড়া এই বাইক সর্বোচ্চ ঘন্টায় ৮৫ কিমি গতিবেগে চালানো সম্ভব।এছাড়াও বিশেষ আকর্ষণ এই বাইক আপনি কন্ট্রোল করতে পারবেন Revolt এর মোবাইল অ্যাপের মাধ্যমে। অর্থাৎ ফোনের স্ক্রিন টাচ করলেই বাইক লোকেটর, বাইক ডায়গনস্টিক, ব্যাটারি স্ট্যাটাস, রাইডিং ডেটা ইত্যাদি একাধিক ফিচারের সুবিধা নিতে পারবেন বাইক চালক।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button