ফাঁকা রাস্তায় মহিলাকে একা যেতে দেখে যুবকটির যা করলো! ঝ’ড়ের বে’গে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ধরনের ঘটনা ধরা পড়ে যেগুলো দেখলে হয়তো আপনি ভাববেন যে এমন ধরনের ঘটনা পৃথিবীতে সম্ভব ? তার পাশাপাশি হয় তেমনটাও বলতে পারেন যে এই ধরনের ঘটনাগুলো ক্যামেরা তে ধরা না পড়লে আপনি হয়তো সেই সমস্ত ঘটনা সম্পর্কে জানতেই পারতাম না ।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে যে ঘটনা সম্পর্কে বিবরণ দিতে চলেছি লজ্জাজনক আমাদের এই দেশে এবং অ-পরাধমূলক অসামাজিক কাজকর্ম ছাড়া এটিকে কিছু বলা যেতে পারে না । এখনকার যুগে প্রতিটি ছেলে মেয়েদের হাতের স্মার্টফোন রয়েছে এবং সেই স্মার্ট ফোন ও ইন্টারনেটের সাহায্যে তারা সোশ্যাল মিডিয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িত থাকতে পারছে একথা অস্বীকার করার কোনো উপায় নেই ।

কিন্তু তার সাথে সাথে এমনটা অস্বীকার করার কোনো উপায় নেই যে সোশ্যাল মিডিয়া কিন্তু প্রতিনিয়ত আমাদেরকে বিপদের মুখে ঠেলে দিচ্ছে বা আরো যাবতীয় অসামাজিক কাজকর্ম সাথে লিপ্ত হতে সাহায্য করছে । সম্প্রতি যে ঘটনাটি ইউটিউবে প্রকাশিত হয়েছে তা অত্যন্ত ভ-য়ঙ্কর ম-র্মান্তিক এবং অসামাজিক। সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে ভারতবর্ষের কেরালার একটি জায়গা চিত্র ।

জনমানবহীন একটি রাস্তাতে একটি লোক হেঁটে যাচ্ছে। ঠিক তার পিছনেই একটি মহিলা ব্যাগ হাতে নিয়ে রওনা দিয়েছে । কিন্তু ভিডিওটি শেষ প্রান্ত পর্যন্ত আপনি দেখলে মনটা বুঝতে পারবেন যে হঠাৎ করেই সেই লোকটি মেয়েটির উপর চড়াও হয়ে যায় এবং তার শ্লী-লতাহানি চে-ষ্টা করে ।

ফাঁকা রাস্তা পেয়ে মেয়েটির সম্মানে আ-ঘাত করা এক অদম্য চেষ্টা দেখা যায় ওই যুবকের মধ্যে । যখন ঐ মহিলাটি সাহসিকতার সাথে সেই ছেলেটির পু-রুষাঙ্গের একটি লা-থি মেরেছে। যার ফলে সেই ছেলেটি সেখান থেকে পা-লিয়ে যেতে শুরু করে । কিন্তু পালিয়ে যাওয়ার আগে সিসিটিভি ক্যামেরাতে তার চিত্র পরিষ্কারভাবে দেখা গেছে । যদিও পরবর্তী ক্ষেত্রে পুলিশ তাকে গ্রে-ফতার ক-রেছিল ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button