মাত্র 2500 টাকায় নতুন 5G স্মার্টফোন এনে বাজার তোলপাড় করেছে রিলায়েন্স Jio! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-যদি আপনাদেরকে এই মুহূর্তে বলা হয় যে মাত্র 2500 টাকায় 4G নয় বরং 5G ফোন পেয়ে যাবেন হাতে তাহলে কি আপনার ঘটনাটি বিশ্বাস হবে ?হয়তো দূর্মূল্যের এই বাজারে এ ঘটনা একদমই বিশ্বাসযোগ্য নয় ।কিন্তু এই অসম্ভবকে সম্ভব করতে চলেছে মুকেশ আম্বানির সংস্থা। একাধিকবার লোভনীয় অফার জারি করে বিপুল সংখ্যক গ্রাহকদেরকে প্রতি আকৃষ্ট করেছে মুকেশ আম্বানির এই সংস্থা ।সম্প্রতি তারা গুগলের সাথে মেলবন্ধন করে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভারতীয় বাজারে যার নাম জিও ফোন নেক্সট।

বর্তমানে যে সমস্ত স্মার্টফোনগুলো রয়েছে সেই সমস্ত স্মার্টফোনের থেকেও আধুনিক ফিচারযুক্ত এই জিও নেক্সট দাম একদমই কম 4g মোবাইল নয় বরং 5G মোবাইল পেয়ে যাবেন আপনি স্বল্প মূল্যে। পাশাপাশি থাকছে একাধিক সুযোগ সুবিধা। আগামী 4 ই নভেম্বর সকলের জন্য জিও ফোন নেক্সট বাজারে আসতে চলেছে এবং এই জিও ফোন নেক্সট আগামী দিনে এক নতুন পথ দেখাবে গ্রাহকদেরকে সে ব্যাপারে নিশ্চিত রিলায়েন্স জিও কোম্পানি ।

অনেকেই এই ফোনটি বুক করতে চাইছে। তবে বুক করার জন্য প্রথমে আপনাকে রিলায়েন্স জিও স্টোর এ যেতে হবে পাশাপাশি আপনি বাড়িতে বসেই হোয়াটসঅ্যাপের মাধ্যমে কিন্তু এই ফোনটিকে বুক করতে পারেন । তার জন্য আপনাকে 7018280182 এই নাম্বারে একটি Hi মেসেজ লিখে পাঠাতে হবে ।সেই রেজিস্ট্রেশন কমপ্লিট হওয়ার পর আপনার কাছে একটি কনফারমেশন মেসেজ আসবে তারপর আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনার নিকটবর্তী স্টোর এর নাম যেখান থেকে আপনি আপনার জিও নেক্সট ফোনটি সংগ্রহ করতে পারবেন।

তবে রিলায়েন্স জিও তরফ থেকে এমনটা জানানো হয়েছে যে প্রাথমিকভাবে এই ফোনের দাম রাখা হয়েছে 3 হাজার টাকা ।তবে যদি এই ফোনটি ভারতীয় বাজারে জনপ্রিয়তা সৃষ্টি করতে পারে এবং গ্রাহকদের মধ্যে যদি চাহিদা বাড়াতে পারে তাহলে পরবর্তী ক্ষেত্রে এই ফোনটি পাওয়া যাবে 2500 টাকাতে। এমনটা সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে সংস্থার তরফ থেকে ।এবংএই ফোন কেনার জন্য রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা রত বিভিন্ন গ্রাহকেরা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button