রাজ্যের স্বাস্থ্য দপ্তরের বিভিন্ন বিভাগে প্রচুর কর্মী নিয়োগ! বেতন শুরু 13,560 টাকা থেকে! দেখে নিন কিভাবে আবেদন করবেন!

নিজস্ব প্রতিবেদন:-পশ্চিমবঙ্গের জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ মন্ত্রণালয় এর তরফ থেকে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এবং এই বিজ্ঞপ্তির মাধ্যমে তারা যাচ্ছে যে আগামী দিনে বেশ কিছু সংখ্যক কর্মী তারা নিয়োগ করতে চলেছে। যারা যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা অতি অবশ্যই থাকতে আবেদন করে ফেলুন ।কারণ এরকম সুযোগ বারবার আসেনা ।আসুন জেনে নিই এক নজরে সে বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত খুঁটিনাটি তথ্য।তবে এই নিয়োগ পুরুলিয়া তে হবে বলে জানা যাচ্ছে।

পদের নাম :-ডাটা এন্ট্রি অপারেটর

শূন্যস্থান পদের সংখ্যা ,:– 1 টি।

শিক্ষাগত যোগ্যতা :প্রার্থীদের সরকার স্বীকৃত যে কোনও বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও শাখায় স্নাতক হতে হবে। পাশাপাশি প্রার্থীদের এক বছরের কম্পিউটারের ডিপ্লোমা কোর্সও পাশ করতে হবে। এছাড়াও প্রার্থীদের এমএস অফিসে কাজের ধারণা থাকতে হবে।এর সঙ্গে প্রার্থীদের যে কোনও সরকারি প্রতিষ্ঠানে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে অথবা কোনও বেসরকারি প্রতিষ্ঠানে চার বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:- উভয় পদের জন্য বয়স নূন্যতম 21 বছর থেকে 40 বছর হওয়া প্রয়োজন।

মাসিক বেতন :- এই পদে নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে ১৩,৫৬০ টাকা দেওয়া হবে বেতন হিসেবে।

আবেদন পদ্ধতি:-এর জন্য এই প্রার্থীকে বিশেষভাবে কোন আবেদন করতে হবে তবে 22 তারিখে ইন্টারভিউ হবে এবং ইন্টারভিউর মাধ্যমে বাছাই করা হবে বলে জানা যাচ্ছে তাই সমস্ত জরুরি নথিপত্র গুলি নিয়ে 22 তারিখে পৌঁছে যেতে হবে এই ঠিকানাতে ।ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের Zila Swasthya Bhawan, Ranchi Road, Purulia-য় পৌঁছতে হবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button