বাড়িতে হিন্দি গান গাইতে গাইতে আপন মনে নাচছেন রানু মন্ডল! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার গুনে প্রকাশ্যে আসার রানু মন্ডলের কথা প্রায় সকলেরই মনে রয়েছে। খুব সহজ ছিল না রানাঘাট স্টেশন থেকে বলিউডের সংগীতশিল্পী পর্যন্ত যাত্রাপথটি। কিন্তু তাতেও তিনি অসাধারণ সাফল্য অর্জন করেছেন। হয়তো নিজের অহংকারবশত আজকে তিনি অনেকটাই অন্ধকারে হারিয়ে গিয়েছেন, তবে তার গাওয়া গানগুলি কিন্তু এখনো অবধি কিন্তু দর্শকদের মন জয় করে রেখেছে। মেয়ের দ্বারা পরিতক্ত রানু মন্ডল স্টেশনে দিন কাটালেও নিজের সংগীতের মাধ্যমে পরিচিতি লাভ করেন।

অতীন্দ্র চক্রবর্তী নামক এক 24 বছর বয়সী ইঞ্জিনিয়ার রানুর গানকে রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় মানুষের সামনে উন্মুক্ত করে দেন। তার গানের গলা মুগ্ধতা লাভ করতে করতে বলিউড অবধি পৌঁছে যায়।তারপর হিমেশের পরিচালনায় রানুর গলায় রেকর্ড করা নতুন গান সবার কাছে জনপ্রিয় হয়ে ওঠে।গানটি প্রকাশ্যে আসার পর অনেক অনুষ্ঠানেই শুনতে পাওয়া যায় প্রতিনিয়ত।

নিজের অস্বাভাবিক মন্তব্যের জন্য এরপর রানু মন্ডল বিতর্কেও জড়ান।ঠিক যতটা সাহায্য তাকে করেছিলেন অতীন্দ্র চক্রবর্তী ঠিক ততটাই সাহায্যের হাত তিনি পেয়েছেন হিমেশ রেশমিয়ার কাছ থেকে।তেরি মেরি পর হিমেশের সাথে আরো একটি গান রেকর্ড করেছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রানুদির একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে সম্পূর্ণ ঘরোয়া পোশাক তথা হলুদ রঙের নাইটি পড়ে অসাধারণ কায়দায় জনপ্রিয় হিন্দি গানে কোমর দোলাচ্ছেন রানু মন্ডল। তার নাচ দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। এতদিন পর্যন্ত নিজের গানের গলার কারণেই তিনি জনপ্রিয় ছিলেন।কিন্তু বর্তমানে যে তিনি নাচেও আগ্রহ প্রকাশ করেছেন তা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। রানু মন্ডল এর এই ভাইরাল ভিডিওটি চাইলে আপনারাও দেখে আসতে পারেন। প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button