প্রায় 500 বন-মহিষের দলের মধ্যে শিকার ধরতে গিয়ে নাজেহাল জঙ্গলের রাজা সিংহ! অবশেষে মানতে হলো হার! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বহু ছোটবেলাতে আমরা পাঠ্যপুস্তকে এমনটা জেনেছিলাম যে একতাই হচ্ছে শক্তি। যদি আমরা একত্রিত হয়ে থাকে তাহলে বাইরে কোনো শক্তি আমাদেরকে পরাজিত করতে পারবে না ।এমনটা আমরা জেনেছিলাম পাঠ্যপুস্তকে মাধ্যমে। কিন্তু এই ভিডিও মাধ্যমে তার বাস্তব রূপ দেখতে পেলাম। আমরা সম্প্রতি আমাদের আশেপাশে ঘটে চলা প্রতিনিয়ত একাধিক ঘটনা রয়েছে যেগুলো দেখলে বা জানলে আমরা রীতিমত অবাক হবো। সোশ্যাল মিডিয়া কিন্তু সেই সমস্ত কাজকর্ম প্রতিনিয়ত করেই চলেছে।

যারা গভীর জঙ্গলে বসবাস করে তাদেরকে প্রতিনিয়ত নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখার জন্য লড়াইয়ে লিপ্ত হতে হয়। জঙ্গলের রাজা সিংহ কখন যে কাকে এসে আক্রমণ করবে তা আগে থেকে বলা মুশকিল। তাই দলবেঁধে তাদেরকে যাতায়াত করতে হয় ।কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেটি সম্পূর্ণ এই ঘটনার উল্টো দৃশ্য দেখা গেছে ।এবং এই ঘটনা সম্পর্কে জানলে আপনি নিজেই মনে মনে এমনটা ভাববেন একত্রিত থাকলে বাইরের কোন শক্তি হারাতে পারবে না আমাদেরকে

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি জঙ্গলে বুনো মহিষ কে আক্রমণ করেছে সিংহ । যার ফলে বুনো মহিষ টি রীতিমতো কাবু হয়ে গেছে সিংহের আক্রমণে। কোনরকম ভাবে সে নিজেকে মুক্ত করতে পারছেনা সিংহের কবল থেকে। কিন্তু হঠাৎ করে আশ্চর্যজনকভাবে দলে দলে অজস্র মহিষ উপস্থিত হতে শুরু করে সেই জায়গাতে ।

প্রথমে একটা তারপর দুটো এমনি করতে করতে প্রায় 500 বেশি মহিষ হঠাৎ করে উপস্থিত হয়ে যায় সেই জায়গাতে। যার ফলে সিংহ বুঝতে পারে যে সে ভুল সময়ে আক্রমণ করে ফেলেছে ।এই মুহূর্তে যদি সেই স্থান ত্যাগ না করে তাহলে হতে পারে তার মৃত্যু অনিবার্য। তাই নিজের প্রাণ বাঁচানোর জন্য শিকারিকে ছেড়ে দিয়ে অন্যত্র চলে যেতে বাধ্য হল জঙ্গলের রাজা সিংহ। ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button