শুটিং ফ্লোরে ঢুকে পড়েছে বৃষ্টির জল! তার মধ্যেই অতিকষ্টে চলছে ধারাবাহিক ‘খড়কুটো’ -র শুটিং! ভাইরাল হল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলি দুনিয়ার জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার খড়কুটো। দিন প্রতিদিন ধারাবাহিকটির জনপ্রিয়তা যেন বেড়েই চলেছে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন কৌশিক রয় এবং তৃণা সাহা। কৌশিকের অভিনীত চরিত্রটির নাম সৌজন্য এবং তৃণার অভিনীত চরিত্রটির নাম গুনগুন।

এক আধুনিকমনস্ক, মধ্যবিত্ত এবং যৌথ পরিবারের ধারাবাহিকতাকে বজায় রাখা গল্প এটি। সেই সংস্কারবদ্ধ এবং যৌথ পরিবারে যখনই আগমন ঘটে স্বাধীনচেতা,জেদি গুনগুনের তখনই ঘটে পরিবর্তন। তবে গল্পের নায়িকা কে সকলে ভালবাসলেও তার পাগলামিতে অতিষ্ঠ দর্শকেরা।

বিগত প্রায় বেশ কিছুদিন ধরেই এই ধারাবাহিকটি টিআরপি রেটিং এর দিকে প্রায় প্রথম দিকে রয়েছে। ধারাবাহিকে এখন চলছে গুনগুনের বৌদি মিষ্টির মা হওয়ার গল্প। যেখানে বৌদির মা হওয়ার সমস্ত অধিকার কেড়ে নিতে চাইছে গুনগুন। সন্তান জন্মের পরেও সেই সন্তানকে একবারও নিজের কাছে রাখতে পারেনি মিষ্টি। যার ফলস্বরুপ সংসারে সৃষ্টি হয়েছে অ-শান্তি। যদিও প্রাপ্তবয়স্ক গুনগুনের এই ধরনের ব্যবহার দেখে বিরক্ত হয়ে উঠেছেন নেটিজেনরা।

তবুও ধারাবাহিকটির জনপ্রিয়তা একটুও কমে যায়নি। অনেকেই গুনগুন এবং তার শ্বশুর বাড়ির সদস্যদের অভিনয় বিশেষভাবে পছন্দ করেছেন। তাই বেশ কয়েকদিন বৃষ্টির ফলে ফ্লোরে জল জমে যাওয়া সত্বেও শুটিং চালিয়ে যেতে ব্যস্ত রয়েছেন পরিচালক এবং অভিনেতারা।সম্প্রতি শুটিং ফ্লোর থেকে জল জমে যাওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন ধারাবাহিকের অন্যতম অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে প্রায় এক হাটু জলে ডুবে শুটিং চালিয়ে যাচ্ছেন সমস্ত তারকারা।দর্শকদের মনোরঞ্জনে যাতে কোনরকম খামতি না থাকে তারও চেষ্টা করছেন তারা। কোনমতে সেই জলভর্তি শুটিং ফ্লোরে তাই চলছে তাদের কাজ। ভিডিওটি দেখার পর স্বাভাবিকভাবেই ধারাবাহিক প্রেমীরা অভিভূত হয়ে পড়েছেন। মাত্র দুই দিনের মধ্যেই ভিডিওটি প্রায় 1 লাখের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন। চাইলে আপনিও এই ভিডিওটি দেখে নিজস্ব মতামত প্রকাশ করতে পারেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button