পুলিশ অফিসার মেয়ের স্যালুট নিচ্ছেন গর্বিত পুলিশ অফিসার বাবা! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হল ছবি।

আকাশবার্তা অনলাইন ডেস্ক: বাবা-মেয়ের সুন্দর মুহূর্ত তথা গর্বের মুহূর্ত এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একই পরিবারের বাবা এবং মেয়ে মুখোমুখি দাড়িয়ে একে অন্যকে পুলিশি পোশাকে স্যালুট দিচ্ছেন এবং স্যালুট নিচ্ছেন। এর থেকে গর্বের আর কি হতে পারে! বাবা এবং মেয়ে একসাথে ব্রতী হয়েছেন দেশরক্ষার কাজে। এই সুন্দর মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে “ইন্দো-টিবেতান বর্ডার পুলিশ (ITBP) । তারা তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ছবি আপলোড করেছেন। আর তা চোখের পলক পরতে না পরতেই ভাইরাল নেট দুনিয়ায়।

স্যালুট করছেন বাবা-মেয়ে:এই তরুণী মহিলা অফিসার হলেন অপেক্ষা নিম্বাদিয়া। তিনি উত্তরপ্রদেশের মোরাদাবাদের ড: বি আর আম্বেদকর পুলিশ অ্যাকাডেমি থেকে স্নাতক হয়েছেন জানা যাচ্ছে কলেজ থেকে স্নাতক পাশ‌ করলেই তিনি ডিএসপি পদে যোগ দেবেন উত্তরপ্রদেশ পুলিশে। তার বাবা এপিএস নিম্বাদিয়া। তিনি ITBP-এর ডেপুটি ইনস্পেকটর জেনারেল। পাসিং আউট প্যারেডের পরে ক্যামেরা বন্দী করা হয় সুন্দর মুহূর্ত। যেখানে দেখা যায় বাবা – মেয়ের স্যালুট করা অবস্থা। ITBP এই ছবি শেয়ার করে তার ক্যাটশনে লিখেছে, “Proud father getting salute from the proud daughter.” অর্থাৎ , গর্বিত বাবা স্যালুট নিচ্ছেন গর্বিত মেয়ের থেকে।

নেটিজেনদের প্রতিক্রিয়া:নিম্বাদিয়া পরিবারের কেও না কেও আগেও পুলিশ কর্মের বা দেশরক্ষার কাজের সাথে যুক্ত ছিলেন। অপেক্ষার বাবা এপিএস নিম্বাদিয়া পরিবারের তৃতীয় প্রজন্মের ইউনিফর্ম পুলিশ অফিসার। তবে ITBP থেকে যে শুধু এই স্যালুটের ছবা আপলোড করা হয়েছে এমনটা নয়, আপলোড করা হয়েছে অপেক্ষার মায়ের সাথে তোলা ছবিও। সমস্ত ছবিতেই প্রচুর নেটিজেন শুভেচ্ছা বার্তা জানিয়েছেন এই পরিবারকে। কেও লিখেছেন, “সত্যি এটি খুব গর্বের মুহূর্ত” আবার কেও লিখেছেন “খুব সুন্দর” । ইত্যাদি নানান কমেন্টে ভরে উঠেছে এই ছবির কমেন্ট বক্স।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button