প্রাণ বাঁচালো পোষ্য! বিষাক্ত কোবরা সাপের সঙ্গে ল-ড়া-ই করে বাড়ির সকলের প্রাণ বাঁচালো পোষা কুকুর! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত যে ধরনের সাপের ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখে থাকি সেই সমস্ত ভিডিও গুলো তন্ত ভ-য়ঙ্ক-র এবং আশ্চর্যজনক হয় মাঝেমধ্যে এবং প্রতিনিয়ত যারা এই ধরনের কাজ কর্মের সাথে যুক্ত থাকে তাদেরকে আমরা এক কথাতে সাপুড়ে বলে থাকি ।তাদের কাজ হয় উদ্ধার করা এবং নিরাপদ জায়গাতে সাপকে সুরক্ষিতভাবে ছেড়ে দেওয়া কোনো রকম কোনো আঘাত ছাড়াই ।সেই অর্থে উড়িষ্যা রাজ্যে একজন জনপ্রিয় সাপুড়ে হলেন মির্জা মোহাম্মদ আরিফ ।

দিন হোক কিংবা রাত বিষধর হোক কিংবা বি-ষা-ক্ত সাপের কথা শুনলেই আমরা রীতিমতো আত-ঙ্কি-ত হয়ে পড়ি । কারণ এটি হচ্ছে পৃথিবীর একমাত্র এমন এক সরীসৃপ প্রাণী যার ফলে মানুষের মৃ-ত্যু ঘটে যেতে পারে তৎক্ষণাৎ। পৃথিবীতে এমন কিছু ধরনের সাপ রয়েছে যার কামড়ে মাত্র পাঁচ মিনিটের মধ্যে গোটা শরীরের মধ্যে বি-ষ ছড়িয়ে পড়তে পারে ।তাই সাপের থেকে আমরা নিরাপদ দূরত্ব বজায় রাখার চেষ্টা করে থাকি ।। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে যা অবাক করার মত একটি ভিডিও এবং বাকি সকল ভিডিও থেকে কিছুটা হলেও আলাদা।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাড়ির পিছনে ছোট্ট একটি ক্ষেতের মধ্যে দেখতে পাওয়া গেছে বিষা-ক্ত কো-ব-রা সাপ ।সেটি তারা দেখতে পেয়ে তৎক্ষণাৎ খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে ।। কিছুক্ষণের মধ্যেই সেখানে উপস্থিত হয় এক সাপুড়ে সে তার সরঞ্জাম দিয়ে উদ্ধার করে তাকেঠিক কথাই কিন্তু তিনি লক্ষ্য করেন যে কিছু একটা খেয়েছে যার ফলে তার পেট অনেক পরিমাণে ফোলা রয়েছে এবং সেই সাপটি তেমনভাবে নরণ-চরণ করতে পারছেন না।

কিন্তু অবাক করার মতন ঘটনা হল তার তেজ কিন্তু কমে যায়নি বিন্দুমাত্র ।এরপর ওই সাপুড়ে ইচ্ছাকৃতভাবে একটি জল ভর্তি বেলুন সাপের মুখের সামনে তুলে ধরে ।তারপরে যে ঘটনাটি ঘটলো সেটি জন্য প্রস্তুত ছিল না কেউ ।সজোরে এসে সেই বেলুন এ ছোবল মারার চেষ্টা করল সেই সাপটি ।সেটিকে একদম ধীর গতিতে দেখানো হয়েছে এবং এটি দেখলে আপনি বুঝতে পারবেন যে একটা ছোবল কতটা দ্রুত হয় এবং কতটা ভয়ঙ্কর হয় ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button