বিশাল উঁচু পাহাড়ি রাস্তার গা বেয়ে আসছিল যাত্রীবোঝাই বাস। হঠাৎ স্লিপ করতেই ঘটলো বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সামাজিক এই মাধ্যম প্রতিনিয়ত আমাদেরকে আরও উন্নত করে চলেছে । কারণ এই সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যমে এমন কিছু ধরনের ঘটনা দেখা যায় যেগুলো সম্পর্কে আমরা হয়তো ভবিষ্যতে অবগত থাকতে পারতাম না যদি না সোশ্যাল মিডিয়া আমাদের সামনে তুলে ধরতো । তাই প্রতিনিয়ত এই প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় একটি মাধ্যম হয়ে উঠছে ।কিন্তু প্রশ্ন থাকতে অন্য জায়গায় । শুধুমাত্র কি মাধ্যম তেমনটা কিন্তু নয় । বিভিন্ন মানুষের উপার্জনের পথ হয়ে দাঁড়াচ্ছে এই সোশ্যাল মিডিয়া ।

সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ধরনের ঘটনা দেখা যায় যেগুলো হয়তো সরাসরি সম্পর্কযুক্ত আমাদের আশেপাশে পরিবেশের সাথে । তার পাশাপাশি সম্পর্কযুক্ত আমাদের শিক্ষা গ্রহণের ক্ষেত্রে ।শুধুমাত্র পুরুষ-মহিলারা কিন্তু স্বাবলম্বী ভূমিকায় ব্যবহার করে চলেছে সোশ্যাল মিডিয়ার মে । মাঝেমধ্যে কেউ আবার নিজেদের প্রতিভা সবার সামনে প্রকাশ করে হয়ে উঠছেন ভাইরাল । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি দেখে রীতিমতো গা শিউরে উঠবে আপনার এবং এই ঘটনা থেকে যেকোনো ধরনের বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত অল্পের জন্য রক্ষা পেল সকলে ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে পাহাড়ি রাস্তার সংকীর্ণ রাস্তার মধ্যে দিয়ে যাত্রী বোঝাই করা একটি বাস দুরন্ত গতিতে ছুটে আসছে । কিন্তু সে রাস্তার মাঝখানে তৈরি হয়েছে একটি বড় গর্ত । গর্তের মধ্যে দিয়ে যদি বাস পার হয় তাহলে যে কোনো সময় বড়সড় দু-র্ঘট-না ঘটে যেতে পারে ।

তাই আশেপাশে থাকা যাত্রীরা গর্তের মধ্যে কিছু পাটাতন দিয়ে রাখেন । যাতে বাসটিকে অনায়াসে বের করা যায় । কিন্তু দেখা যায় যে বাসের চাপে সেই পাটাতন ভেঙ্গে যায় এবং বাসের চাকা গর্তের মধ্যে পড়ে যে কোন রকম ভাবে প্রাণে বেঁচে ফিরে আসে তারা । কারণ সামান্য পরিমাণ টাকা বাঁচাতে গিয়ে বা সময় বাঁচাতে গিয়ে জীবন বিসর্জন দেওয়ার কোনো অর্থ হয় না ইতিমধ্যে। ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button