মেশিনে ঢুকিয়ে দিতেই নিমিষের মধ্যে গুঁড়ো হয়ে গেল বিশাল গাড়ি! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- মানুষ কতটা উন্নত হয়েছে তার সাথে সাথে ঠিক কতটা উন্নত হয়েছে আমাদের ভাবনা চিন্তা সেটা আপনি এই ভিডিও দেখলে হয়তো বুঝতে পারবেন । আমরা প্রতিদিনকার জীবনে এমন কিছু ধরনের ঘটনা উপলব্ধি করে থাকি যে ঘটনাগুলি আমাদেরকে অবাক করে তোলে তার পাশাপাশি করে তোলে হতভম্ব। এই ঘটনা সেই চিত্র তুলে ধরে বারবার ।

ভিডিওটি সম্পর্কে যে কথা বা বিবরণ এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে দিতে চলেছে তা নিশ্চিতভাবে আপনাকে অবাক করবে এবং ভাববেন আপনি সত্যি আমরা কতটা এগিয়ে গিয়েছে । আমরা আমাদের প্রিয় গাড়িটি যখন বাড়িতে নিয়ে আসি তখন কিন্তু মনের মধ্যে আনন্দের সীমা থাকে না । কিন্তু যত সময় যেতে শুরু করে ততই বাড়তে থাকে তার বয়স এবং বয়স বাড়ার সাথে সাথে তার প্রতি টান অনুভব কমে যায় ।

যদিও সব ক্ষেত্রে এক হয়না কখনো কখনো এর উল্টো চিত্র দেখা যায় । কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে এমনটা হয় । পুরনো জিনিস যখন কোনো রকম কোনো কাজে আসে তখন সেটা জঞ্জালে পরিণত হয়ে যায় যে জিনিসটা আগে অনুভূতির একমাত্র কারণ ছিল সেই জিনিসটা এখন জঞ্জালে পরিণত হচ্ছে এরই নাম সময় ।

এর নাম জীবনের পরিক্রমা। এর বাইরে আমরা কেউ বের হতে পারব না । কারণ এটাই এই বিশ্বের নিয়ম । যে ভিডিওটি সম্পর্কে এই মুহূর্তে বলতে চলেছি সেটি আধুনিকতা প্রমাণ ছাড়া কিছু বলা যেতে পারে না। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বড় কন্টেনারে মধ্যে অনবরত লোহার চাকা ঘুরে চলেছে।

এবং সেই চাকা মূলত ব্যবহার করা হচ্ছে পুরনো ভা-ঙাচো-রা গাড়ি গু-লিকে আরো বেশি ভাবে ভে-ঙ্গে চু-রে ছোট ছোট অংশের তৈরি করার ক্ষেত্রে। ভিডিওটি দেখলে আমি নিজেই বুঝতে পারবেন যে গাড়িটি কিভাবে গাড়ি গু-লিকে ঠিক কিভাবে ভেঙে চুরে চুরে ছোট অংশে পরিণত করছে এই মেশিনটি । ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । ছড়িয়ে পড়েছে সর্বত্র।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button