OnePlus 9, Nord 2, Oneplus TV কিনলেই পেয়ে যান ৮,০০০ টাকা পর্যন্ত ছাড়! জানুন কিভাবে!

নিজস্ব প্রতিবেদন :-উৎসবের আমেজে একাধিক ই-কমার্স সাইট গুলি লোভনীয় বেশকিছু অফার জারি করেছে তাদের গ্রাহকদের উদ্দেশ্যে। এর আগে রেডমি এবং রিয়েলমি তরফ থেকে এই বিশেষ ছাড় দেওয়া হয়েছিল এই সময়ে ।এবার সেই তালিকায় নিজেদের নাম অন্তর্ভুক্ত করল ওয়ানপ্লাস। অন্যান্য বাকি সকল সংস্থার মতনই ওয়ানপ্লাস নতুন স্মার্টফোন এবং স্মার্ট টিভি লঞ্চ করেছে ভারতের বাজারে। যে গুলির উপর থাকছে আকর্ষণীয় ছাড়।এই সমস্ত ইলেকট্রনিক্স জিনিস গুলি আপনি ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স সেন্টার থেকে অ্যামাজন থেকে ফ্লিপকার্ট থেকে কিনতে পারেন।

Oneplus nord 2 5G:ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর, রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা, বিজয় সেলস, পুরভিকা মোবাইলস, সংগীতা মোবাইলস, বাজাজ ইলেকট্রনিক্স এবং অন্যান্য নির্বাচিত পার্টনার স্টোরগুলিতে ক্রেতারা 5 নভেম্বর পর্যন্ত ওয়ানপ্লাস নর্ড 2 5G স্মার্টফোনটির 128/256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে 1000 টাকার ডিসকাউন্ট কুপন পেতে পারেন। আবার, OnePlus.in থেকে কেনাকাটা করার সময় গ্রাহকরা স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার কার্ড ব্যবহার করলে 15 নভেম্বর পর্যন্ত 1500 টাকা ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্ট পেতে পারেন।

Oneplus 9,9 pro,9R:-সম্প্রতি এমনটাই জানা যাচ্ছে যে ওয়ানপ্লাস এর বিভিন্ন মডেলের উপর থাকছে ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্ট তার পাশাপাশি থাকছে ক্যাশব্যাক বা আকর্ষণীয় ছাড় যেমন ওয়ান প্লাস 9 ওয়ান প্লাস 9 প্রো এবং ওয়ানপ্লাস 9 R আর এই তিনটি মডেলের উপর যদি এই তিনটি মডেল যদি আপনি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার মারফত কেনেন তাহলে যথাক্রমে 3000 টাকা 60000 টাকা এবং 2000 টাকা ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্ট পাবেন।

OnePlus TV U1S:- ওয়ানপ্লাস টিভি ইউ১এস OnePlus.in, ওয়ানপ্লাস স্টোর অ্যাপ, ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোরস, ফ্লিপকার্টের পাশাপাশি রিলায়েন্স ডিজিটাল, পুরভিকা মোবাইলস, সংগীতা মোবাইলস এবং নির্বাচিত পার্টনার স্টোরগুলিতে 8 নভেম্বর পর্যন্ত 3000 টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে। এছাড়া, এই টিভিটিতে 5000 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্টও পাওয়া যেতে পারে।

OnePlus Nord CE 5G:- এই ফোনের দাম 22999 তবে ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর থেকে 15 নভেম্বরের মধ্যে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ক্রেডিট কার্ডের মধ্যে যদি আপনি কেনেন তাহলে অতিরিক্ত হাজার টাকা ছাড় পাবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button