হোলসেল মার্কেট থেকে দারুন সস্তায় কিনুন শীতকালের বডি লোশন, অয়েল সহ নানান কসমেটিক আইটেম! রইল ঠিকানা সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- কালী পুজোর পরেই যেন রাজ্যের বুকের শুরু হয়ে যায় শীতের আমেজ ।আবহাওয়ার পরিবর্তন পরিলক্ষিত হয় সব জায়গাতে। শীত মানে একটা আলাদা অনুভুতি রাজ্যবাসীর কাছে। শীত মানেই পিকনিক। শীতকাল মানেই নতুন নতুন সবজির আগমন। পাশাপাশি ভুলে গেলে চলবে না যে শীত মানেই ত্বক চর্চা করা ।শীতের আমেজ নিয়ে অনেকেই আগ্রহী থাকে সারাটা বছর ধরে।

কারো কাছে এই সময়টা অত্যন্ত প্রিয় আবার কারো কাছে শীতকাল একদমই অপছন্দ এর। শরীরের ত্বক চর্চা আমরা প্রায়ই বছরের সব দিনই করে থাকি কিন্তু শীতকালে যেন এর মাত্রা বেড়ে যায়। কারণ শীতকালে আমাদের ত্বক রুক্ষ শুষ্ক হয়ে যায়। এই রুক্ষতাকে ঢাকতে আমরা বিভিন্ন ধরনের নামি দামি ক্রিম ব্যবহার করে থাকি। যেগুলো চাহিদা প্রতিনিয়ত বেড়েই চলেছে ।চাহিদার সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে তার দাম।

কিন্তু আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে কলকাতার বুকে এমন একটি দোকানের কথা বলব যেখানে আপনারা সমস্ত ক্রিম একদম হোলসেল প্রাইস এ। তার পাশাপাশি সমস্ত কিছুর উপর থাকবে নির্দিষ্ট পরিমাণ ডিসকাউন্ট। ক্যানিংয়ের মেহেতা বিল্ডিং এর অপজিটে এই দোকানটি অবস্থিত। এখানে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের ক্রিম বডি লোশন মশ্চারাইজার থেকে শুরু করে যাবতীয় কিছু পেয়ে যাবেন একদম হোলসেল প্রাইসএ।

যেমন এখানে নিভিয়া সফট বা মশ্চারাইজার যদি আপনি কিনতে চান তাহলে মোট দামের উপর 40% ডিসকাউন্ট আপনাকে প্রদান করা হবে। পাশাপাশি সেই দোকানে তরফ থেকে এমনটা জানানো হয়েছে যে আপনি যদি সে দোকানে গিয়ে একবার ঘুরে আসেন তাহলে সমস্ত ব্যাপারটা আপনার কাছে জলের মতন পরিস্কার হয়ে যাবে এই সুযোগ হাতছাড়া করতে চাইছেন না অনেকে। তাই নীচে দেওয়া ফোন নাম্বারে ফোন করে আপনারা অতি অবশ্যই সে দোকান একবার ঘুরে আসতে পারেন। ফোন নাম্বার:- 8017284995

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button