রাজ শুভশ্রীর তৃতীয় বিবাহবার্ষিকীতে আদরের ছেলে ইউভানকে নিয়েই কেক কাটলেন রাজ-শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের অন্যতম বিখ্যাত তারকা দম্পতিরাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। দৈনন্দিন জীবনের শত ব্যস্ততার মাঝেও এই জুটিকে সব সময় একসাথে দেখা যায়।সম্প্রতি দিন দুয়েক আগেই করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন অভিনেত্রী শুভশ্রী।তাই এতদিন পর্যন্ত দূরে থাকার কারণে স্বামী এবং সন্তানকে খুব মিস করছিলেন তিনি।

মাতৃ দিবস এবং রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে দিন দুয়েক আগেই স্বামী এবং সন্তানকে নিয়ে বড় দিদির বাড়িতে গিয়েছিলেন নায়িকা। সেখানে জমিয়ে সেলিব্রেশন করতে দেখা যায় সকলকে। এরই মধ্যে আবার গতকাল ছিল রাজ-শুভশ্রীর তৃতীয় বিবাহ বার্ষিকী।করোনা পরিস্থিতিতে একেবারেই ঘরোয়াভাবে এই সেলিব্রেশন করেন তারকা দম্পতি। তবে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে ছবি শেয়ার করে নিতে ভোলেননি তারা। তৃতীয় বিবাহ বার্ষিকীতে পছন্দের তারকা দম্পতির ছবি দেখে আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা।

জানিয়ে রাখি,প্রথমবার রাজ চক্রবর্তী পরিচালিত ছবিতে অভিনয়ের মাধ্যমেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন শুভশ্রী। পরবর্তী সময়ে বাংলা চলচিত্র জগতকে একাধিক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন এই নায়িকা। প্রথমদিকে অভিনেতা দেবের সাথে তার সম্পর্কের কানাঘুষো শুনতে পাওয়া গিয়েছিল।

কিন্তু পরবর্তীতে জানা যায় কোন কারণে মনোমালিন্যবশত তাদের বি-চ্ছে-দ হয়ে গিয়েছে।2015 সালে অভিমান চলচ্চিত্রের শ্যুটিং চলাকালীন রাজ চক্রবর্তীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন শুভশ্রী। বাগদানের কিছুদিন পর 2018 সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। বেশ জাঁকজমক সহকারে গাঁটছড়া বেঁধেছিলেন এই জুটি। একে অপরের সাথে হাসি—কান্নায় তিনটি বছর কাটিয়ে ফেলেছেন তারা।

গতবছর লকডাউন চলাকালীন সময়ে অন্তঃসত্ত্বা হয়েছিলেন শুভশ্রী। এরপর সেপ্টেম্বর মাসে তাদের একমাত্র পুত্র ইউভানের জন্ম হয়। বর্তমানে তাদের এই ছেলের বয়স সাত মাস। কিছুদিন আগেই মুখে ভাত এবং সাত মাসের জন্মদিন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে তার।এরইমধ্যে আবারো তাদের তৃতীয় বিবাহ বার্ষিকী ছেলেকে নিয়েই জমিয়ে সেলিব্রেশন করলেন রাজশ্রী জুটি।

তবে একেবারেই ঘরোয়াভাবে এদিন কেক কাটতে দেখা গেল তাদের।সঙ্গে বন্ধুবান্ধবরা ছিলেন অবশ্যই কিন্তু ভিডিও কলের মাধ্যমে। নিজের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের ভিডিও কলের মাধ্যমে নিয়ে কেক কাটেন এই তারকা দম্পতি। বাবা-মায়ের পাশাপাশি তাদের খুদে শিশুকেও এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেখা যায়।বিবাহ বার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে উদ্দেশ্য করে আবেগপ্রবণ বার্তা দিয়েছেন রাজ-শুভশ্রী।

নিজেদের বিয়ের সময়কার একটি সুন্দর ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রাজ লিখেছেন,”এই জীবনে আমার সব থেকে ভালো বন্ধু হওয়ার জন্য ধন্যবাদ। আজ থেকে তিন বছর আগে আমার সঙ্গে সারা জীবন থাকার সিদ্ধান্ত নেওয়ার জন্য ধন্যবাদ। শুভ বিবাহ বার্ষিকী, ভালোবাসা”। অপরদিকে শুভশ্রী জানিয়েছেন, রাজকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে তিনি ধন্য। পাশাপাশি শুভশ্রী অনুরাগীদের কাছে আশীর্বাদ চেয়েছেন যেন ঠিক এভাবেই তারা দুজনে একসাথে সারাটা জীবন কাটিয়ে যেতে পারেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button