বিশ্বকর্মা পুজোর দিনে অভিনেতা যশের সঙ্গে মাথায় সিঁদুর পরে দেখা গেল অভিনেত্রী নুসরাতকে! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-ফের জল্পনা সৃষ্টি করলো নুসরাত জাহান ছবির মাধ্যমে ।গতকাল ছিল বিশ্বকর্মা পুজো বিভিন্ন জায়গাতে ধুমধাম করে আয়োজন করা হয় এই পুজোর অনুষ্ঠান ।। টলিপাড়া তো এই চিত্র অন্য হয়নি । এনা সাহা প্রযোজনা সংস্থা তে বিশ্বকর্মা পূজার অনুষ্ঠানে উপস্থিত ছিল নুসরাত জাহান কিন্তু সেখান থেকে সৃষ্টি হল জল্পনা । সন্তান জন্মগ্রহণ করার আগে থেকেই তাকে নিয়ে বিভিন্ন ধরনের কৌতূহল এবং সমালোচনা সৃষ্টি হয়েছিল নেট মাধ্যমে । কিন্তু সন্তান জন্মগ্রহণ করার পর থেকে সে সমালোচনা কিছুটা হলেও কমে এসেছিল পুনরায় জল্পনা আরও বৃদ্ধি পেল ।

নুসরাত জাহান তার সন্তানের নাম রেখেছি ঈশান । এতদিন ধরে পিতৃ পরিচয় গোপন রাখার পর অবশেষে ডেট অফ বার্থ সার্টিফিকেটে নিজের সন্তানের বাবার নাম হিসেবে উল্লেখ করেছিলেন দেবাশীষ দাস গুপ্তার নাম । কে এই দেবাশীষ দাশগুপ্ত সে নিয়েছিলো অনেক প্রশ্ন। তবে গোপন সূত্র মারফত জানা গিয়েছে যে দেবাশীষ দাশগুপ্ত হচ্ছে যশ দাশগুপ্তের আসল নাম অর্থাৎ এই সন্তানের বাবা যে যশ দাশগুপ্ত সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । তবে বিশ্বকর্মা পুজোর দিন তার এই হ্যালো কান্ড দেখে রীতিমতো প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে।

এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের বিশ্বকর্মা পুজোয় উপস্থিত হলেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। শুক্রবার তাঁরা একসঙ্গে পুজো কাটালেন এনা আয়োজিত অনুষ্ঠানে। দুই তারকার ছবি এখন প্রকাশ্যে।দেখা যাচ্ছে, হালকা গোলাপি রঙের কুর্তা পরেছেন নুসরত। হাতে সোনার চুড়ি, কানে সোনার দুল। পরিপাটি করে আঁচড়ানো চুল, মাঝে সিঁথিতে স্পষ্ট সিঁদুর। একটি ছবিতে জনসংযোগ কর্মী রণজিতের সঙ্গে নুসরত।

অন্যটিতে নুসরত এবং রণজিতের সঙ্গে যশ। তাঁর পরনে হালকা নীল শার্ট এবং জিনস।এর আগে এ সংসদীয় সিঁদুর পরা অবস্থায় দেখা গিয়েছিল নুসরাত জাহানকে । ইসলামিক ধর্মাবলম্বী হয়ে হিন্দু ধর্ম পালন করতে গিয়ে বিভিন্ন বিভিন্ন রকম কটাকে শিকার হতে হয় অভিনেত্রীকে । তবে এই ঘটনা আরও জল পরিছে সালের নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button