পরনে শাড়ি-ব্লাউজ, গ্রামের রাস্তার ওপরেই জনপ্রিয় হিন্দি গান তুমুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মনের ভাব প্রকাশ করার জন্য অনেকে নাচ কিংবা গানের দ্বারস্থ হয়ে থাকে । যেহেতু এই সমস্ত বিষয় গুলির মধ্য দিয়ে মনের ভাব প্রকাশ করা যায় তাই প্রতিনিয়ত আমাদের আশেপাশে বেড়ে চলেছে এই ধরনের প্রতিভা যুক্ত মানুষের সংখ্যা । অনুষ্ঠানে নাচ করা হত কিন্তু এই মহামারীর কবলে পড়ে আমরা প্রত্যেকে ঘরব-ন্দি যার ফলে এই ঘর হয়ে উঠেছে আমাদের কাছে সবকিছু অর্থাৎ আপনি এমন টা বলতেই পারেন যে এই ঘর হয়ে উঠেছে আমাদের কাছে এক মুক্ত মঞ্চ ।

আমরা এমনটা মনে করে থাকি যে নাচ করার জন্য একটা মঞ্চের দরকার পড়ে বা জাঁকজমকপূর্ণ আয়োজনে দরকার পড়ে । কিন্তু পূর্বের এমন ঘটনা অনেক রয়েছে যা প্রমাণ করে দেয় যে নিজের মনের ভাব এবং প্রতিভাকে প্রকাশ করার জন্য কোন আহামরি জাঁকজমকপূর্ণ আয়োজন এর কোনো রকম দরকার নেই । ঠিক তেমনি প্রমাণ করলেন এক যুবতী ।

আরো একবার এবং সোশ্যাল মিডিয়ার দৌলতে এই নাচ এখন প্রতিটি দর্শকের কাছে ছড়িয়ে পড়েছে যার ফলে জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছে গেছে ওই গ্রামের যুবতী । গ্রামের ওই যুবতী প্রকাশ্যে রাস্তার মধ্যে দাঁড়িয়ে নিজের মনের ভাব প্রকাশ করেছেন অর্থাৎ নৃত্য পরিবেশন করেছেন । তার প্রতিটি স্টেপ এবং ভাবনাচিন্তা দেখে রীতিমতো আ-বেগপ্র-বণ এবং আপ্লুত হয়ে পড়েছে নেট দুনিয়ার মানুষেরা ।

কাউকে কোন রকম পরকানা পরোয়া না করে এবং লা’জ-ল’জ্জা ভ-য়-ভীতি সমস্ত কিছুর উ’র্ধ্বে তিনি যেভাবে নৃত্য পরিবেশন করেছেন তাতে অনেক যুবতীর কাছে অনুপ্রেরণার কারণ হয়ে দাঁড়িয়েছে এই যুবতী । ইতিমধ্যে ভিডিও ভাইরাল হয়েছেন নেট মাধ্যমে । সূত্র মারফত জানা যাচ্ছে তার নাম প্রতিমা । লাল এবং হলুদ শাড়ি পরা অবস্থায় তিনি এই নৃত্য পরিবেশন করেছেন ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button