নুসরাতের সঙ্গে মামলায় অবশেষে জয়ী হলেন নিখিল! রেগে গিয়ে কি বললেন অভিনেত্রী? তুমুল ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-নুসরাত জাহান কে নিয়ে জল্পনা শেষ নেই । কারণ তার ব্যক্তিগত জীবনের জন্য তিনি এই মুহূর্তে দখল করে রয়েছে খবরের শিরোনাম । জানা যাচ্ছে আগামী সেপ্টেম্বর মাসে তিনি মা হতে চলেছেন । অন্তঃসত্ত্বা হওয়ার এই ঘটনা ছড়িয়ে পড়া মাত্রই প্রবল পরিমাণে জল্পনা সৃষ্টি হয়েছিল গোটা নেট দুনিয়াতে ।

তার পাশাপাশি সেই সন্তানের পিতৃপরিচয় নিয়েও উঠেছিল হাজার প্রশ্ন ।তবে সমস্ত কিছুকে তাচ্ছিল্য করে মাতৃত্বের সময় উপভোগ করছেন নুসরাত জাহান। ।২০১৯ সালে তুরস্ক তে গিয়ে তারা বিবাহ করেন এবং নিখিল জনের সাথে তার বিয়ে সম্পন্ন হয় ।কিন্তু হঠাৎ করেই তাদের সম্পর্কে চিড় ধরতে শুরু করে ।

এবং এই সম্পর্কে ভাঙন ধরার জন্য অনেকেই যশ দাশগুপ্ত কে দায়ী করেছিলেন । যদিও নুসরাত জাহান প্রকাশ্যে কিছু এ ব্যাপারে মন্তব্য করেনি বরং তিনি বলেছেন যে তুরস্ক থেকে তারা বিয়ে করেছেন যা ভারতীয় নিয়ম অনুসারে অবৈধ ।তিনি তার সাথে শুধুমাত্র সহবাস করেছেন বিয়ে করেননি । তাই তাদের বিচ্ছেদের কোনো প্রশ্ন নেই।

তার পরবর্তী ঘটনাগুলো ঠিকই কী ঘটেছে সেটা আমরা প্রত্যেকে জানি ।তবে বিগত কিছুদিন আগে নিখিল জৈন জন্মদিন ছিল এবং জন্মদিনের দিন তিনি পেলেন তার জীবনের সবথেকে সেরা উপহার ।বিবাহ বিচ্ছেদ নিয়ে কোর্টের দ্বারস্থ হয়েছিলেন নিখিল জৈন এবং নুসরাত জাহান।

অবশেষে নিখিল জৈন জন্মদিনের দিন আলিপুর সিভিল কোর্ট এ বিবাহের আবেদন খারিজ করে দিয়েছে অর্থাৎ নিখিল জৈন এখন সম্পূর্ণ রকমভাবে নুসরাত জাহান থেকে আলাদা বিচ্ছেদের সমস্ত রকম আইনি ব্যবস্থা সম্পন্ন হয়েছে ওই দিন এবং তিনি সেটা জোর গলাতে বলেছেন যে জন্মদিনে এর থেকে ভালো উপহার কিছু হতে পারে না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button