‘আমার তিন স্বামীই আমায় সুখ দেয়নি’, অতীত মনে করে কেঁ’দে ভা-সা’লেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগৎ থেকে রাজনৈতিক মঞ্চে পদার্পণ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী । আর তারপর বেড়েছে জল্পনা । পরপর তিনটি বিয়ে ভেঙে যাবার পর নতুন করে রাজনৈতিক দলে যোগদান করা কে নিয়ে প্রতিনিয়ত চলছে বিতর্ক । এবং সে বিতর্ক সম্মুখে দাঁড়িয়ে প্রতিহত করার চেষ্টা করে চলেছেন শ্রাবন্তী । তবে তিনি কিন্তু ভুলে যাননি তার ক্যারিয়ার । এই ভিডিও সেই চিত্র তুলে ধরেছে ।

অভিনয় জগতের পাশাপাশি শ্রাবন্তী এই মুহূর্তে যোগ দিয়েছে রাজনীতির ময়দানে । মূলত বিজেপির হয়ে তিনি প্রার্থী গিয়েছিলেন এবার বেহালা পশ্চিম থেকে । এর আগে বিভিন্ন প্রচার করতে দেখা গেছে তাকে । কখনো আবার প্রচার করতে গিয়ে পড়েছেন বিতর্ক এর মুখে।

তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাত্কার দিতে গিয়ে অভিনেত্রী কেঁদে ফেলল । এবং তিনি বলেন যে যথেষ্ট পরিমাণে স্ট্রাগল করেছেন তিনি। কিন্তু কিসের স্ট্রাগল সে ব্যাপারে কিছু জানায়নি বিস্তারিত । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে অভিনেত্রী পরিষ্কারভাবে তার আগের দল অর্থাৎ তৃণমূল কংগ্রেসের সম্পর্কে একরাশ অভিযোগ নিয়ে এসেছেন এবং সেই পুরনো দিনের কথা গুলো মনে করতে গিয়ে তিনি আবেগী হয়ে পড়েন । চোখের কোনে চলে আসে জল।

তবে কি শুধুমাত্র দলের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি তার জন্য কি কান্নাকাটি করেছেন ? নাকি তার জীবনের যে সমস্ত খামতি গুলো থেকে গেছে সেগুলিকে মনে করে তার চোখের জল এসেছে,? প্রশ্ন করেছে অনেক অনুগামীরা । তার পাশাপাশি অনেকে এ ব্যাপারে নিশ্চিত যে তিনি পরপর তিনটি বিয়ে নিজের হাতে ভেঙে দিয়েছেন । তাই এখন কান্নাকাটি করে হাহুতাশ করার কোনো মানে নেই ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button