সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী কে ভাইফোঁটা দিলেন শুভশ্রী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগতে তাঁর অবদান সম্পর্কে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখেনা ।গত চার বছর আগে তিনি পরিচালক রাজ চক্রবর্তী কে বিয়ে করেন এবং গত বছর তার ঘর আলো করে আসে ছোট্ট একটা পুত্র সন্তান। একাধিক সময় তার পুত্র সন্তানকে নিয়ে খবরের শিরোনাম দখল করতে দেখা যায় অভিনেত্রী কে।

তবে মাঝেমধ্যে তিনি তার সোশ্যাল মিডিয়াতে যে ধরনের ছবিগুলো বা ভিডিওগুলি শেয়ার করেন তা মুহূর্তের মধ্যে দখল করে খবরের শিরোনাম ।এবার ভাইফোঁটা উপলক্ষে বেশ কয়েকটি ছবি তুমুল ভাইরাল হয়েছে।আজকের প্রতিবেদনের মাধ্যমে শুভশ্রী গাঙ্গুলীর ভাইফোঁটার কিছু দৃশ্য সম্পর্কে আলোচনা করতে চলেছি।

আলোর উৎসব বলতেই সাধারণত কালীপুজো কে আমরা বলে থাকি আলোর রোশনাই শহরের প্রতিটি অলিগলি নতুনভাবে সেজে ওঠে ।তার পাশাপাশি কালী পূজার পর আসে ভাইফোঁটা। ভাইফোঁটা মানেই প্রতিটি দিদির কাছে একটা আলাদা দিন। নিজেদের ভাই এর মঙ্গল কামনা করে দিনটি উদযাপিত হয় গোটা রাজ্য জুড়ে পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্তে একই চিত্র দেখা যায় এই উৎসবের আমেজে মেতে উঠতে চাই প্রত্যেকে । নিজেকে সেই তালিকা থেকে বাদ রাখলেন না অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের ভাইদেরকে ভাইফোঁটা দেওয়ার ছবি শেয়ার করেছেন। এমনকি কণ্ঠশিল্পী জিৎ গাঙ্গুলী কেউ তিনি নিজের ভাই মনে করেন ।তাই তাকেও তিনি এবারে ফোটা দিয়েছেন।তবে শুধুমাত্র ভাইফোঁটা বলে নয় এর আগেও একাধিকবার জিৎ গাঙ্গুলী কে দেখা গেছে শুভশ্রী বাড়িতে উপস্থিত থাকতে এমনকি তার ছেলের সাথে আনন্দ মজা করতেও দেখা গেছে ।এবং ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন শুভ ভাইফোঁটা। আমার সকল ভাইয়েরা যেন ভাল থাকে। পাশাপাশি সেই ছবি প্রকাশ্যে আসার পর অনেকেই কমেন্ট সেকশনে তাদের শুভকামনা জানিয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button