সপরিবারে ভারত ছাড়তে চলেছেন মুকেশ আম্বানি? বিদেশে তড়িঘড়ি কিনলেন বাড়ি, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

আকাশবার্তা অনলাইন ডেস্ক: ভারতের মধ্যে সবচেয়ে ধনী ব্যক্তি হলেন রিলায়েন্স জিও কর্ণধার মুকেশ আম্বানি‌। এই ধনকুবের ভারতের মধ্যে সর্বাধিক ধন সম্পত্তির অধিকারী রয়েছেন বর্তমান সময়ে। এমনকি এই কোভিড পরিস্থিতিতে লকডাউনে অন্য সমস্ত ব্যবসা যথেষ্ট ক্ষতিগ্রস্ত হলেও লাভের মুখ দেখেছে রিলায়েন্স জিও অর্থাৎ মুকেশ আম্বানি। অক্সফামের রিপোর্ট বলছে, লকডাউনে মোট ৩৫ শতাংশ সম্পদ বৃদ্ধি করেছে মুকেশ আম্বানি। তবে এই ধনকুবেরকে নিয়ে একাধিক জল্পনা সৃষ্টি হয়েছে। শোনা যাচ্ছে, এই ধনকুবের এবার স্থায়ীভাবে বসবাস শুরু করার কথা ভাবছেন বিদেশে।

বিদেশের স্থায়ী বাসিন্দা হতে চলেছেন মুকেশ আম্বানি:বিভিন্ন সূত্র মারফত জানা যাচ্ছে যে, বিদেশে স্থায়ী বাসিন্দা হতে চাইছেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানি। এবং এর জন্য তিনি বেছে নিয়েছেন ব্রিটেনকে। এই প্রসঙ্গে বলে রাখি, গত ২০২০ সালের প্রথম দিকে ব্রিটেনের স্টোন পার্কে ৩০০ একর জমি কিনেছিলেন মুকেশ আম্বানি। যার মূল্য ছিল ৫৯২ কোটির সমান‌ । শোনা যাচ্ছে, সেখানেই পরিবার সমেত বসবাস করতে পারেন এই ধনকুবের। সূত্রের খবর অনুযায়ী, এই লকডাউনের সময় আল্টামাউন্ট রোডের তার বাসভবন “অ্যান্টালিয়া” -তে বসবাস করছিলেন মুকেশ আম্বানি। আর সেখানেই তিনি সিদ্ধান্ত নিয়েছেন ব্রিটেনে বসবাসের।

দু জায়গায় স্থায়ী বসবাসের কথা ভাবছেন মুকেশ আম্বানি:সূত্রের মাধ্যমে মুকেশ আম্বানির যে সিদ্ধান্তের কথা শোনা গিয়েছে তাতে একথা বলাই যায়, মুম্বাই-এর পাশাপাশি লন্ডনেও বাড়ি হতে চলেছে মুকেশ আম্বানির। তবে তিনি মুম্বাই-এর বাড়ি ছেড়ে চলে যাচ্ছেন এমনটাও নয়, বরং মুম্বাই এবং লন্ডন উভয় জায়গাতেই স্থায়ীভাবে বসবাস করার কথা ভাবছেন এই বিপুল ধন সম্পত্তির মালিক মুকেশ আম্বানি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button