ছেলেকে নিয়ে ঘুরতে বের হলেন মা শুভশ্রী, দারুন কায়দায় শুভশ্রীর সাথেই লিফট থেকে নিচে নেমে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট ইউভান, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:গতবছর লকডাউন চলাকালীন সময়ে মা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।তারপর থেকেই পর্দার জগতকে অনেকটাই দূরে সরিয়ে রেখেছেন তিনি। বর্তমানে তার সারাটা সময় কাটে এই একরত্তি সন্তানকে নিয়ে।শুভশ্রী নিজেও সোশ্যাল মিডিয়ায় তার পোষ্টের মাধ্যমে জানিয়েছিলেন সারাটা দিন তার কখন কেটে যায় তিনি নিজেই বুঝতে পারেননা।

খুব দ্রুত বড় হয়ে উঠছে তাদের একমাত্র সন্তান ইউভান। কিছুদিন আগেই হামাগুড়ি দিয়ে আস্তে আস্তে হাঁটাচলা করতে শিখেছে খুদে শিশুটি। তারপর থেকেই যেন রাজশ্রী জুটির আর আনন্দ ধরে না।নিজেদের সন্তানকে চোখের সামনে বড় হতে দেখার আনন্দ যে অনেক আলাদা তা ভাল করেই বুঝেছেন তারকা দম্পতি। তাইতো শত ব্যস্ততার ফাঁকেও ছেলেকে সময় দিতে ভোলেন না রাজ—শুভশ্রী।

সোশ্যাল মিডিয়াতেও ছেলেকে নিয়ে নানান ধরনের ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন তারা।যেমন সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ইউভানকে নিয়ে ঘুরতে বেরিয়েছে তার মা শুভশ্রী। সেখানেই শুভশ্রীর কোলে দারুন কায়দায় খেলে বেড়াচ্ছে এই সাত মাস বয়সী খুদে শিশুটি। মাঝে মাঝে ক্যামেরার সামনে ছবি তোলার জন্য পোজও দিচ্ছে সে।

দেখে একেবারেই বোঝা যাচ্ছে না যে মাত্র সাত মাস বয়স তার।বিশেষত করোনা ভাইরাসে আ-ক্রা-ন্ত হয়ে ছেলের থেকে অনেকদিন দূরে ছিলেন নায়িকা।তাই মাকে এতদিন পর কাছে পেয়ে অনেকটাই আনন্দিত হয়ে পড়েছে ইউভান। সেই খুশি ধরে রাখতে না পেরে রীতিমতো নাচ করছে সে।শুধুমাত্র শুভশ্রী নয় এই ভিডিওটি শেয়ার করেছেন স্বামী রাজ চক্রবর্তীও। বর্তমানে নির্বাচনী কাজ নিয়ে অনেকটাই ব্যস্ত রয়েছেন রাজ চক্রবর্তী।

কিন্তু তার মাঝখানেও স্ত্রী শুভশ্রী এবং ছেলে ইউভানকে যথেষ্ট সময় দেন তিনি।কিছুদিন আগেই মা ভাইরাসে আ-ক্রা-ন্ত হয়ে কোয়ারেন্টাইনে থাকায় ছেলেকে নিয়ে একাই ঘুরতে গিয়েছিলেন রাজ। লং ড্রাইভে নিয়ে গিয়ে নানান ধরনের ভিডিও পোস্ট করতে দেখা যায় পরিচালককে। যা দেখে রীতিমতো অভিভূত হয়ে পড়েছিলেন নেট নাগরিকরা। সোশ্যাল মিডিয়াতে রাজ–পুত্রের যেকোনো জিনিস খুব দ্রুত ভাইরাল হয়ে যায়।

মাত্র সাত মাস বয়স হলেও তার নামে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পেজ এবং ফ্যান ক্লাব খুলে গিয়েছে। সেখানে ক্রমাগত ইউভান এর নানা ছবি এবং ভিডিও শেয়ার হতে থাকে। কিছুদিন আগেই সেখান থেকে একটি ভিডিও শেয়ার হয়েছিল, যেখানে দেখা যাচ্ছিল জানলার কাঁচে বাড়ি মারছে এই একরত্তি রাজপুত্র।ভিডিও করতে করতে পেছনে দাঁড়িয়ে হাসছিলেন তার মা শুভশ্রী।এই ভিডিওটির দর্শকসংখ্যা মুহূর্তের মধ্যেই মিলিয়ন এর কাছাকাছি পৌঁছে গিয়েছিল।আমরা আশা করব ঠিক এভাবেই যেন আনন্দ সহকারে রাজশ্রী জুটি নিজের সন্তানের সাথে সারাটা জীবন কাটিয়ে যেতে পারেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button