মাইক হাতে একসঙ্গে ‘চিরদিনই তুমি যে আমার’ – গান গাইলেন বাংলার ক্রাশ মদন মিত্র ও রাখি সাওয়ান্ত! ঝড়ের বেগে ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন :-উৎসবের আলোতে মেতে উঠেছে গোটা শহর শহরের অলিতে গলি। তার পাশাপাশি মানুষ আনন্দে আত্মহারা হয়ে উঠেছে ।কারণ দুর্গাপুজো এবং লক্ষ্মী পূজার পর বাঙালির শ্রেষ্ঠ পুজো হচ্ছে কালীপুজো ।একাধিক জায়গাতে ধুমধাম করে কালীপুজো আয়োজন করার চিত্র ইতিমধ্যে পরিলক্ষিত হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে কোথাও যেন কলকাতা চিত্রটা বদলে গেছে মদন মিত্র তত্ত্বাবধানে। তার কারণ বং ক্রাশ মদন মিত্র সেদিন এক অনুষ্ঠানে উপস্থিত থেকে গাইলেন চিরদিনই তুমি যে আমার। সাথে গলা মেলালেন রাখি সাওয়ান্ত।

এই রাখির সম্পর্কে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখেনা। রাখি মানেই যিনি নিজের মনের নিজেই মালিক। একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছেন শুধুমাত্র তার কর্মকাণ্ডের জন্য ।সাধারণত তাকে দেখতে পাওয়া যায় ওয়েস্টার্ন লুকে তবে কালীপুজোর দিন কলকাতার বুকে পা রেখেছিলেন তিনি । কোন ওয়েস্টার্ন লু ক নয় বরং বং রূপে ধরা দিলেন রাখি । লাল টুকটুকে বেনারসি পড়ে মদন মিত্রের সাথে কার্তিক পুজোর খুঁটি পূজোয় উপস্থিত ছিলেন তিনিও।

মদন মিত্র মানেই নিজের ইচ্ছেতে নিজের পছন্দের দু-একটা কথা এমন উচ্চারিত হবে যেটা মুহূর্তের মধ্যে দখল করবে খবরের শিরোনাম ।কখনো নিজের ডায়লগ কখনো আবার সিনেমার গান সবকিছু নিয়েই হাসিখুশি থাকতে দেখা যায় সবসময় মদন মিত্র কে ।এবার সেই মদন মিত্র মঞ্চে গাইলেন চিরদিনই তুমি যে আমার যুগে যুগে আমি তোমারি। একদম ফাঁকা গলায় সেই গানটি পরিবেশন করেছেন সকলের সামনে। তবে তার সাথে গলা মিলিয়ে ছিলেন এই রাখি সাওয়ান্ত দুজনের এই যুগলবন্দীতে মুখরিত হয়েছিল সেদিন এলাকা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button