সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ, দেখুন তার ছবি

নিজস্ব প্রতিবেদন:-বাংলার অভিনয় জগতে বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের মধ্যে বেশ কিছু কিছু অভিনেতা-অভিনেত্রী থাকে যারা আমাদের মনে এক বিশেষ ভাবে জায়গা করে নেয়। শুধুমাত্র যে অভিনয় দক্ষতা দিয়ে এ জায়গা করা সম্ভব তেমনটা নয় এর পাশাপাশি তার ব্যবহার তার ক্রিয়াকলাপ এবং সমাজের প্রতি দায়বদ্ধতা সবকিছু আমাদের নজর কাড়ে।

বাংলা সিনেমা জগৎ যখন মুখ থুবড়ে পড়তে বসে ছিল তখন সেই সিনেমা জগতের সবার উপরে তুলে ধরেছিলেন যে মানুষটি সে মানুষটি নাম মিঠুন চক্রবর্তী।বাঙালি মিঠুন চক্রবর্তী বাংলা সিনেমা যখন বেহাল অবস্থা ছিল তখন একের পর এক দুর্ধর্ষ ছবি উপহার দিয়ে রীতিমত প্রথম তালিকা নিয়ে আসে ফের আরও একবার।

বাংলা সিনেমা জগতে উত্তম কুমার এরপর বাঙালিরা সাধারণত মিঠুন চক্রবর্তী কেই প্রাধান্য দিয়ে থাকে । বাংলার পাশাপাশি মিঠুন চক্রবর্তী হিন্দি সিনেমা তো একচেটিয়া অধিকার করে ছিল একসময় বলাবাহুল্য এখনো তার নাম ডাকা রয়েছে।2018 সালে মিঠুন চক্রবর্তীর ছেলে সাথে বিবাহ হয় মাদালসা এর। মাদালসা বিখ্যাত পরিচালক সুভাষ শর্মার কন্যা।এখন তাকে সব সময় লাইভ লাইটের কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় ।

মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা ‘অন্নপূর্ণা’ নামের টেলি ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয়ে যাত্রা শুরু করেন। তিনি বলিউডেও অভিনয় করেছেন। এছাড়া তেলেগু,তামিল এর বেশ কিছু ছবিতেও তাকে দেখা যায়। ইনস্টাগ্রামে যথেষ্ট পরিমাণে সক্রিয় মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ অনুগামীদের উদ্দেশ্যে মাঝেমধ্যে তুলে ধরেন বিভিন্ন ভিডিও ছবি সম্প্রতি সেই চিত্র ফুটে উঠলো একবার ।

সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ মিঠুন পুত্রবধূ আর সেখানেই নিজের নানান অবতারের ছবি পোস্ট করে নেটিজেনদের অবাক করে দেন তিনি। কখনো বিকিনি পড়ে সমুদ্রের ধারে আবার কখনো বোল্ড অবতারে ফটোশুট করে সকলের নজর কেড়ে নেন মিঠুনের সুন্দরী বউমা।

তার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা বিভিন্ন ছবি এবং ভিডিও প্রতিনিয়ত ও তার জনপ্রিয়তা বাড়িয়ে তুলছে সে ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। পাশাপাশি অনেক এমনটা মনে করেন যে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ হার মানাবে বলিউডের অভিনেত্রী দের।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button