দাদাগিরির মঞ্চে ‘বাচপান কা পেয়ার’ গানে সৌরভ গাঙ্গুলীকে নাচলেন মিঠাই,তোর্সা ও নন্দা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিকপ্রেমী মানুষেরা ইতিমধ্যেই টেলি দুনিয়ার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর সাথে পরিচিত হয়ে গিয়েছেন। বর্তমানে টিআরপি রেটিং এর দিক থেকে একেবারে শীর্ষস্থান দ-খল করে রেখেছে এই ধারাবাহিকটি। খুব সাধারন মিষ্টি বিক্রেতা এক মেয়ের গল্প এই ধারাবাহিক। কিন্তু যেভাবে ক্যামেরার সামনে ঘটনাটিকে উপস্থাপন করা হয়েছে তা খুব সহজেই দর্শকদের নজর কে-ড়েছে।

সম্প্রতি কিছুদিন আগেই এই ধারাবাহিকের দুশোতম পর্ব সমাপ্ত হয়েছে। মাত্র এই কয়েকটি পর্বের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে সম্পূর্ণ ধারাবাহিকটি। জনপ্রিয়তার দিক থেকে পিছিয়ে নেই মিঠাই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনীত সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রয়ও। দুজনের অসাধারণ অভিনয় খুব সহজেই মানুষের মন জয় করে নিয়েছে।

সম্প্রতি এই ধারাবাহিকের সমস্ত মোদক পরিবার উপস্থিত হয়েছিল দাদাগিরির মঞ্চে।সৌরভ গাঙ্গুলী পরিচালিত এই রিয়েলিটি শোটি ইতিমধ্যেই টেলি দুনিয়ায় বিশেষভাবে জনপ্রিয়। সম্প্রতি এই রিয়েলিটি শোয়ের কিছু প্রমো ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে ইন্টারনেট দুনিয়ায়। এইসব ভিডিও গুলিতে দেখা যাচ্ছে কোনটায় দাদাকে মিষ্টি খাওয়াতে ব্যস্ত মোদক পরিবার।

আবার কোন ভিডিওতে দেখা যাচ্ছে ট্রেন্ডিং গান “বাচপান কা পেয়ার মেরা ভুল নেহি জানা রে”তে সৌরভ গাঙ্গুলীর সাথে জমিয়ে নাচ করতে মগ্ন হয়েছে মিঠাই, তোর্সা এবং নন্দা। রবিবার এই বিশেষ এপিসোডটি পর্দায় সম্প্রচার করা হয়েছে। এপিসোডটি সম্প্রচার হওয়ার পরেই যারপরনাই খুশি হয়েছেন মিঠাই ধারাবাহিকের ভক্তরা। একসাথে সমস্ত পরিবারকে দাদাগিরির সেটে আনন্দ করতে দেখে এই ধারাবাহিকের ভক্তরা আর খুশি ধরে রাখতে পারছেন না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button