স্বামী-স্ত্রী হয়ে গেলেন মীর-স্বস্তিকা! জমজমাট বারুইপুর রাজবাড়ি, খুশির হাওয়া বারুইপুর রাজবাড়িতে

নিজস্ব প্রতিবেদন:-বাংলার অভিনয় জগতে এমন একজন অভিনেত্রী রয়েছেন যার জনপ্রিয়তা এবং ভক্তের সংখ্যা অন্যান্য বাকি সকলের থেকে অত্যন্ত বেশি ।তার কারণ তিনি তার জীবনকে নিজের মতন ভাবে নিজের ছন্দে উপভোগ করে চলেছেন সর্বক্ষণ ।তিনি আর কেউ নন বরং আমাদের সকলের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ।

একাধিক ছবিতে অভিনয় করেছেন এবং প্রতিটি চরিত্র জীবন্ত করে তুলেছেন তিনি সিনেমার পর্দা তে । তবে অপরদিকে অন্যজনের কথা কিন্তু ভুলে গেলে চলবে না।মীর আশরাফ আলী যাকে আমরা সানডে সাসপেন্স মিরচি বাংলা মিরাক্কেল সহ একাধিক প্লাটফর্মে আমরা দেখতে পাই । পাশাপাশি অভিনয় জগতে ও নজর কেড়েছেন ব্যাপক মাত্রায় ।

প্রতিনিয়ত বেড়েই চলেছে তার অনুরাগীর সংখ্যা ।এবার মীর এবং স্বস্তিকাকে একসাথে দেখা গেল স্বামী-স্ত্রীর ভূমিকাতে । একদমই ঠিক শুনেছেন ।পুজোর আমেজ সেজে ওঠা বারুইপুরের রাজবাড়ীতে দেখা মিলল এই দুই তারকার । শেষবারের মতন 2017 সালে মাইকেল ছবির একসাথে কাজ করেছিলেন তারা । পুনরায় আবার জুটি বাঁধলেন এই দুই তারকা।

অভিজিৎ শ্রী দাসের নতুন ছবি ‘বিজয়ার পরে’র শুটিং চলছে বারুইপুরের রাজবাড়ীতে সেখানেই দেখা মিলল এই দুই তারকার। মীরকে দেখা গেল একটি সাদা কুর্তার সাথে বাদামী রঙের পাজামায় এবং স্বস্তিকাকে দেখা গেল সাদা রংয়ের কুর্তি প্লাজোতে। গোটা বারুইপুর রাজবাড়ি সাজানো হয়েছে পুজোর শুটিং-এর সজ্জায়।

পুজোর শেষে বিজয়ায় দুই ভিন্নধর্মী মানুষের বাড়ি ফেরা ও একা হয়ে যাওয়া প্রান্তিক মানুষের গল্প নিয়েই তৈরি ‘বিজয়ের পরে’। মীরকে দেখা যাবে মিজানুরের চরিত্রে এবং স্বস্তিকাকে দেখা যাবে মৃন্ময়ী চরিত্রে অভিনয় করতে।সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালের এপ্রিল মাসে মুক্তি পাবে ‘বিজয়ার পরে’।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button