কোভিড ভ্যাকসিন নিয়ে কোটিপতি মহিলা, দেওয়া হলো ৭ কোটির বেশি টাকা, কেনো জানেন?

আকাশবার্তা অনলাইন ডেস্ক: সমস্ত বিশ্বজুড়ে চলছে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই। বহু মানুষ এই অতিমারীতে প্রাণ হারিয়েছেন। তবে এখন আর অতটা ভয় নেই। প্রায় সব দেশেই কোভিড ভ্যাকসিনেশন প্রক্রিয়া চলু হয়েছে এবং শুধু তাই নয়, এই টীকা নেওয়ার জন্য মানুষকে উৎসাহিত করতে একাধিক সংস্থা থেকে একাধিক অফার নিয়ে আসা হয়েছে।

এমনটি লটারির মাধ্যমে টাকা জেতার সুযোগও রয়েছে। আর সেই অফারেই ভাগ্য ফুলল এক ২৫ বছর বয়সী মহিলার। কোভিড টীকা নিয়ে তিনি জিতেছেন প্রায় কয়েক কোটি টাকা। অর্থাৎ কোভিড তাকে রাতারাতি বড়লোক করে দিয়েছে।

টীকা নিয়ে জিতলেন কয়েক কোটি টাকা: কোভিড ভ্যাকসিন নিয়ে বিশ্বকে তাজ্জব করেছেন এই ২৫ বছরের মহিলা। টীকা নিয়ে তিনি বিজেতা হয়েছেন অস্ট্রেলিয়া ভ্যাকসিন লটারিতে। এই চীনা মহিলা জোয়ান ঝু গত রবিবার এই লটারির বিজেতা হিসেবে হিসেবে ঘোষিত হয়েছেন এবং তার জেতা টাকার অঙ্ক শুনলে আপনিও হতবাক হবেন।

এই লটারিতে তিনি জিতেছেন পুরো ১ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় তা দাড়ায় ৭.৪ কোটি টাকা। জোয়ান ঝু সংবাদ মাধ্যমকে বলেছেন, তিনি যখন ফোনের মাধ্যমে জানতে পারলেন তিনি এই পুরস্কার জিতেছেন তখন তিনি নিজেই এই কথা বিশ্বাস করতে পারছিলেন না।

জোয়ান ঝু-এর ভবিষ্যৎ পরিকল্পনা: এই টাকা জিতে জোয়ান ঝু ইচ্ছা প্রকাশ করেছেন পরিবার সমেত কোথাও ঘুরতে যাওয়ার জন্য।সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, “আমি আমার পরিবার সমেত চিনের বাইরে কোথাও ফার্স্ট ক্লাস রাইড করতে চাই।

সীমান্ত খোলা থাকলে চীনা নববর্ষে পাঁচতারা হোটেলে পরিবার সহ ভোজন সারার ইচ্ছা রয়েছে এবং বাকি টাকা ইনভেস্ট করব , যাতে ভবিষ্যতে এর থেকে আরও আয় করতে পারি।” শুধু তাই নয়, জোয়ান ঝু সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, যদি কারও জরুরি টাকার প্রয়জন হয়ে পরে তবে তাকে অর্থ সাহায্য করতেও রাজি তিনি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button