“মেনিকে মাগে হিথে” – গানে অসাধারণ নেচে সকলকে মুগ্ধ করলেন দীপান্বিতা! সোস্যাল মিডিয়ায় উঠেছে প্রশংসার ঝড়। ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-যত সময় যাচ্ছে ততই কিছু না কিছু গান খবরের শিরোনাম দখল করছে । বেশ কিছুদিন আগে খবরের শিরোনাম দখল করেছে সিংহলি ভাষার একটি গান যার নাম মানিকে মাগে হিতে । এই গানটি সাথে ভিডিও করতে পছন্দ করেছে সমাজের উচ্চ শ্রেণীর মানুষেরা । গায়ক-গায়িকা অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষেরও ।। কিন্তু এই গানের সাথে ভিডিও করে জনপ্রিয়তা অর্জন করার চেষ্টা করেছেন ।

প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া নাচের এই সমস্ত ভিডিও গুলি অনেকের অনুপ্রেরণার কারণ হয়ে দাঁড়ায় । তবে এই সমস্ত ভিডিও গুলি সবার সামনে উঠে আসে বলেই হয়তো মানুষ তার নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরতে পারেন । ঠিক যেমনটা পেরেছিল ডান্স বাংলা ডান্স জুনিয়র এর প্রতিযোগী দীপান্বিতা কুন্ডু ।

যাকে মিঠুন চক্রবর্তী পান্তা ভাতের কুন্ডু বলে ডাকতেন ।।এবার সে দীপান্বিতা কুন্ডু এখন অনেক বড় হয়েছে। শিখেছে নাচের নতুন কলাকৌশল । নতুনরূপে দীপান্বিতা কুন্ডু পুনরায় আলোড়ন সৃষ্টি করছে প্রতিনিয়ত নেট মাধ্যমে ।। সম্প্রতি একটি মিশ্রিত গানে নাচ করতে দেখা গেল তাকে ।

সাম্প্রতি একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে তার । সেখানে দেখা যাচ্ছে যে বাড়ির বাইরে বাগানে লাল রঙের শাড়ি পরা অবস্থায় বেশ কিছুদিন আগে ভাইরাল হওয়া সিংহলি ভাষার গান মানিকে মাগি হিতে এর সাথে নৃত্য পরিবেশন করছে সে । তবে এই গানটি একা নয় তার সাথে সাথে রয়েছে জনপ্রিয় বাংলা গান তোমার ঘরে বসত করে কয়জনা এবং তোমায় হৃদ মাঝারে রাখবো । সংমিশ্রিত ভাবে সেই গানটি সাথে নৃত্য পরিবেশন করেছে দীপান্বিতা কুন্ডু । ইতিমধ্যে সেই ভিডিও টি ব্যাপক ভাইরাল হয়েছে । ছড়িয়ে পড়েছে সর্বত্র ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button